মুন্সীগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কিশোর নিহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
মুন্সীগঞ্জের শ্রীনগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নীরব আহমেদ (১৭) নামের এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার বিকেলে তাকে ছুরিকাঘাত করা হয়।

জানা গেছে, নিহত নীরব লৌহজং পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী ছিল। সে শ্রীনগর উপজেলার মধ্য কামারগাঁও এলাকার দেলোয়ার হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে শ্রীনগর উপজেলার কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলাকালীন ওই বিদ্যালয়ের কয়েকজন ছাত্রীকে উত্যক্ত করে কয়েকজন যুবক। এ সময় নিহত নীরব ও তাঁর সহপাঠীরা ঘটনার প্রতিবাদ করে।
এ ঘটনার জের ধরে শুক্রবার বিকেলে শ্রীনগর উপজেলার কামারগাঁও এলাকায় আড্ডা দেওয়ার সময় নীরব ও তার সহপাঠীদের ওপর অতর্কিত হামলা চালায় ইভটিজিংকারীরা। তারা নীরবকে ধারালো ছুরি দিয়ে মাথা ও পিঠে আঘাত করে।
পরে স্থানীয়রা নীরবকে গুরুতর আহত অবস্থায় শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মো. আসলাম খান বলেন, ‘ইভটিজিংয়ের ঘটনার প্রতিবাদ করায় প্রতিপক্ষ নীরবকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ