পরকীয়া প্রেমের জের ধরে চাচাকে কুপিয়ে হত্যা করেছে দুই ভাতিজা

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পল্লীতে পরকীয়া প্রেমের জের ধরে চাচা লাল্টু মোল্লাকে (৩৩) কুপিয়ে হত্যা করেছে দুই ভাতিজা। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কাকুড়াডাঙ্গা গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

গ্রামবাসী জানায়, এদিন দুপুরে গ্রামের মাঠ থেকে কাজ করে বাড়ি ফিরছিলেন চাচা লাল্টু মোল্লা। সে সময় পথে তার ভাতিজা মিরাজ ও আসাদ তাকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে সেখান থেকে গ্রামবাসী তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ ও গ্রামবাসী জানায়, নিহত লাল্টু মোল্লা পরকীয়া প্রেমের জের ধরে বড় ভাবিকে নিয়ে পালিয়ে বিয়ে করে। এ নিয়ে তাদের পরিবারের মাঝে বিরোধ চলছিলো। এরই জের ধরে লাল্টু মোল্লাকে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করে ভাইপোরা।
এ ব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল ইসলাম চৌধুরী বলেন, হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে পরকীয়া প্রেমের জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মামলা নেয়া হবে।