সংসদ সদস্য থানায় গিয়ে ওসিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান

চট্টগ্রাম প্রতিনিধি: মোতাহেরুল ইসলাম চৌধুরী চট্টগ্রাম-১২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর শুক্রবার (২৬ জানুয়ারি) নগরীর খুলশী থানায় গিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

শনিবার (২৭ জানুয়ারি) শুভেচ্ছা বিনিময়ের এ ছবি ভাইরাল হয়। এতেই সমালোচনার ঝড় ওঠে স্থানীয়দের মাঝে।

জানা যায়, খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নেয়ামত উল্লাহ নিজেই এ ছবি তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে পোস্ট করেছিলেন।

একই সঙ্গে তিনি লিখেছেন ‘তিনি চট্টগ্রামের পটিয়া আসন হতে নির্বাচিত সাংসদ (সংসদ সদস্য), তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী। পটিয়ায় কাজ করার সুবাদে কাছ থেকে এই নিরহংকার মানুষটিকে অবলোকন করেছি। একদম সাদামাটা যাপিত জীবনের অধিকারী। কথাকে বাস্তবে রূপ দিতে নিজের অবস্থান ভুলে আমাকে দেখতে চলে আসলেন খুলশী থানায়। সাথে নিয়ে আসলেন মিষ্টি ও ফুল, তারপর শুভেচ্ছা পর্ব। এই সরল মহৎপ্রাণ সাংসদের জন্য শুভকামনা, পটিয়ার জন্য শুভকামনা।’
পরে সমালোচনার মুখে পড়ে ছবিসহ পোস্টটি সরিয়ে নেন।
খোঁজ নিয়ে জানা গেছে, ওসি শেখ নেয়ামত উল্লাহ একসময় পটিয়া থানায় দায়িত্ব পালন করেছেন। সম্প্রতি যোগ দিয়েছেন খুলশী থানায়।
স্থানীয়দের মতে, সংসদ সদস্য আইনপ্রণেতা। আর ওসি প্রজাতন্ত্রের একজন কর্মচারী। সৌজন্যতা হলেও এমপির জন্য এটি শোভনীয় ছিল না।
এ বিষয়ে খুলশী থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ বলেন, বিষয়টি কোনো দোষের নয়। এখানে আইনের কোনো ব্যত্যয় দেখছি না।
সংসদ সদস্য মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, এসব নিয়ে লেখালেখি করার কী আছে? আমি থানায় যাইনি।