যশোরে নৌকা ছেড়ে ঈগলের পক্ষে কাজ না করায় ডাক্তারকে মারপিট থানায় অভিযোগ

যশোর প্রতিনিধি 
জাতীয় সংসদ নির্বাচনে যশোরে ঈগলের পক্ষে কাজ করতে রাজি না হওয়ায় নৌকার সমর্থক ও পল্লী চিকিৎসক রওশন আলীকে মারপিট ও টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। আজ সোমবার সকালে সদর উপজেলার বাহাদুরপুর গ্রামে এই ঘটনা ঘটে। এই ব্যাপারে একই এলাকার ইউপি সদস্য তোয়েব আলী তিনজনের নামে কোতোয়ালি থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী।
অভিযুক্ত ইউপি সদস্য তোয়েব আলী যশোর শহরতলীর নওয়াপাড়া ইউনিয়নের আড়পাড়া-বাহাদুরপুর গ্রামের মৃত জালাল শেখের ছেলে, অভিযুক্ত মিঠু একই গ্রামের মোদাচ্ছের ফকিরের ছেলে ও জাহাঙ্গীর হোসেন মকবুল হোসেন মকোর ছেলে।
বাদী অভিযোগে জানিয়েছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৩ সদর আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কাজী নাবিল আহম্মেদের পক্ষে প্রচারনার কাজ করছিলেন। প্রধান অভিযুক্ত ইউপি সদস্য তোয়েব আলী বেশ কিছুদিন ধরে বাদীকে স্বতন্ত্র প্রার্থী মোহিত কুমার নাথে ঈগল পাখি মার্কার পক্ষে নির্বাচনী প্রচারনার কাজে অংশ নেয়ার জন্য বলেন। কিন্তু রাজি না হওয়ায় তাকে খুন-গুম করার হুমকি দিচ্ছে। তারই জের ধরে গতকাল ২৫ ডিসেম্বর সকাল ১০টার দিকে আড়পাড়া গ্রামের ফকিরপাড়ার ওরস শরীফের মাঠে নৌকা মার্কার নির্বাচনী প্রচার কাজে ব্যস্ত ছিলেন ডাক্তার রওশন আলী। এসময় মেম্বর তোয়েব আলীর নেতৃত্বে ওই তিনজনসহ অজ্ঞাতনামা আরো কয়েকজন এসে তাকে মারপিট শুরু করে। এমনকি তার পকেটে থাকা ১৫ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নেয়। তাদের মারপিটে মাটিতে লুটিয়ে পড়ে গেলে হত্যার হুমকি দিয়ে চলে যায়। এরপরে খবর পেয়ে তার মেয়ে হাসিনা খাতুন ও ভায়রার মেয়ে মিনা খাতুন এসে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।