যশোরে ইন্টারনেট ব্যবসায়ীকে মারপিটের ঘটনায় ৬ জনকে অভিযুক্ত করে চার্জশিট

যশোর প্রতিনিধি 
যশোর সদরের গাইদগাছিতে চাঁদার টাকা না দেয়ায় ইন্টারনেট ব্যবসায়ী কাজী মঞ্জুর এলাহী সনিকে মারপিটের মামলায় ৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের এসআই কামরুজ্জামান।
অভিযুক্ত আসামিরা হলো, গাইদগাছি গ্রামের রাজা শেখের ছেলে রাজন হোসেন রাজিব, মিঠু হোসেন খন্দকারের তিন ছেলে রনি হোসেন খন্দকার, চঞ্চল ও উজ্জল হোসেন, জসিম উদ্দিনের ছেলে নাছিম উদ্দিন এবং টিটো খন্দকারের ছেলে শাকিব হোসেন।
মামলার অভিযোগে জানা গেছে, কাজী মঞ্জুর এলাহী সনি লিঙ্ক-৩ এর কাছ থেকে ভাড়ায় ইন্টারনেট নিয়ে ব্যবসা করেন। আসামিরা তার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। তিনি চাঁদার টাকা দিতে অস্বীকার করায় তারা তার ওপর ক্ষিপ্ত হন। গত ৫ জুলাই দুপুরে তিনি গাইগাছি গ্রামের ব্যবসা প্রতিষ্ঠানে বসেছিলেন। এ সময় আসামিরা লোহার রড, জিআই পাইপ ও ধারালো অস্ত্র নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালালিয়ে সনিকে  কুপিয়ে ও পিটিয়ে জখম করে। সনিকে রক্ষা করতে গিয়ে হামলার শিকার হন তার পিতা, কর্মচারীসহ ৫জন। এরমধ্যে আসামিরা ক্যাশবাক্স ভেঙ্গে টাকা চুরি করে নিয়ে যান। চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে আসামিরা চলে যান। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। কিছুটা সুস্থ্য ৬ জুলাই  তিনি আদালতে এ মামলা করেন। আদালতে আদেশে অভিযোগটি গত ৯ জুলাই কোতয়ালি থানায় নিয়মিত মামলা হিসেবে রুজু হয়। এ মামলার তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ পাওয়ায় ওই ৬ জনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত সকল আসামি জামিনে আছে বলে উল্লেখ করা হয়েছে। #