যশোর-২ নৌকার প্রার্থীকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী

যশোর প্রতিনিধি
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) সংসদীয় আসনের স্বতন্ত্র প্রার্থী বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি নৌকার প্রার্থী ডাক্তার তৌহিদুজ্জামান তুহিনকে সমর্থন জানিয়ে তার সাথে কাজ করার প্রতয় ব্যক্ত করেন। একই সাথে তার ঈগল প্রতীকে ভোট না দেয়ার আহবান জানিয়েছেন ভোটারদের। সোমবার বিকেলে প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের  নৌকা প্রতীকের প্রার্থী ডাক্তার তৌহিদুজ্জামান তুহিন, চৌগাছার উপজেলা চেয়ারম্যান ড. মোস্তা আনিসুর রহমান, পৌর মেয়র নুরউদ্দিন আল মামুন হিমেল, ঝিরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রমজান শরিফ বাদশা, যুগ্ম সম্পাদক এসএম বাবুল, চৌগাছা ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার সিরাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান বলেন, প্রায় ৫০ বছর ধরে চৌগাছা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তিনি কর্মী থেকে নেতা হয়েছেন। এরমধ্যে বহু ঘাত প্রতিঘাত ও জেল জুলুমের শিকার হয়েছেন। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।
তিনি বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংবদ নির্বাচনে যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসন থেকে সতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতিক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করেন। এ নির্বাচন বানচাল করতে দেশি-বিদেশি চক্রান্ত চলছে। আওয়ামী লীগের সভানেত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সকল ষড়যন্ত্র রুখে দিয়ে সংবিধান অনুযায়ী একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে অঙ্গীকারবদ্ধ। তাই আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের অনুরোধে তিনি এ নির্বাচন থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। আওয়ামী লীগে মনোনিত নৌকার প্রার্থীর বিপক্ষে সতন্ত্র প্রার্থী হয়ে ভোট করার মানেই দলের বিরুদ্ধে বিদ্রোহ করার সামিল।
তিনি আরও বলেন, দলীয় শ্ঙ্খৃলা ও শিষ্টাচারে তিনি বিশ্বাসী। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে ত্বরান্বিত ও স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকার কোন বিকল্প নেই। তাই তিনি মনেপ্রাণে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। তিনি সকল দ্বিধা-দ্বন্দ ভুলে দলের বৃহত স্বার্থে সকল কর্মী ও সমর্থকদের নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন।  #