যশোরের মণিরামপুরে যুবকের মরদেহ উদ্ধার

যশোর প্রতিনিধি 
যশোরের মণিরামপুর উপজেলায় জাহাঙ্গীর আলম (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে, খানপুর ইউনিয়নের সাতনল জোড়া ব্রীজের পাশ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার কুলটিয়া ইউনিয়নের পাড়িয়াড়ি গ্রামের সাবেক ইউপি সদস্য নুরুল ইসলামের ছেলে।
নিহতের শ্বশুর পার্শ্ববর্তী ডাঙ্গামহিষদিয়া গ্রামের ইউপি সদস্য মফিজুর রহমান জানান, তার জামাতা জাহাঙ্গীর আলম ঢাকা কলেজ থেকে মাষ্টার পরিক্ষা শেষ করে ঢাকায় আরএফএল কোম্পানিতে চাকরি করতেন। বৃহস্পতিবার রাতে ছুটি নিয়ে জাহাঙ্গীর বাড়িতে আসছিল। রাত দেড়টার দিকে তার সাথে মোবাইলে কথা হয়। তখন জাহাঙ্গীর আলম গাড়িতে আছে বলে তাকে জানায়। সকালে তার মোবাইলে একাধিকবার কল দিলে সেটা বন্ধ পাওয়া যায়। এরপর সাতনল এলাকার স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায়।
মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান জানান, আমরা সংবাদ পেয়ে তার মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করছি। তবে নিহতদের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কি কারনে তার মৃত্যু হয়েছে, সেটা ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে সবকিছু পরিস্কার হওয়া যাবে।