দেশের মানুষ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য খুব আগ্রহে রয়েছে বাহাউদ্দিন নাছিম

ঢাকা অফিস: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেছেন, ‘বাংলার জনগণ সব চাপকে মোকাবিলা করবে। মানুষ ভোট দেবে, এটা তার অধিকার। মানুষকে ভয় দেখিয়ে, জোর করে নির্বাচন বাধাগ্রস্ত করার অধিকার কারও নেই।

সোমবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।
নাছিম বলেন, ‘২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ কেন্দ্রীয় কার্যালয় ঘিরেই আওয়ামী লীগের নেতাকর্মীদের বিচরণ, উৎসাহ, আন্দোলন, সংগ্রাম লড়াই, ত্যাগ-তিতীক্ষা। সবকিছুতেই আওয়ামী লীগ নেতাদের আশ্বস্ত ঠিকানা হলো বঙ্গবন্ধু অ্যাভিনিউ। যে কারণে এই জায়গাটিতে এত মানুষের আগমন। অনেকে আসছে কেমনভাবে মনোনয়নপত্র বিক্রি হয় তা দেখার জন্য বা কারা কেনে তা জানার জন্য, আবার অনেকে আসে উৎসবে অংশ নেওয়ার জন্য।’
তিনি বলেন, ‘নির্বাচন কমিশন নির্বাচন সংবিধান অনুযায়ী আয়োজন করে, এ আয়োজনে বাংলাদেশের মানুষ ভোটে অংশগ্রহণ করে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘তৃতীয় দিনের মতো প্রার্থীরা দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। অন্যান্য রাজনৈতিক দলগুলোও তাদের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি করছে। তাদের দলের নেতাকর্মীরা উৎসবের মধ্য দিয়ে মনোনয়ন ফরম কিনছেন। এতে প্রমাণিত হয় দেশের মানুষ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য খুব আগ্রহে রয়েছে।