যশোর জেলা স্বাস্থ্য বিভাগ ও বিএম এর অভিনন্দন সায়মা ওয়াজেদকে 

যশোর প্রতিনিধি 
বিশ্বস্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের রিজিওনাল ডিরেক্টর হিসেবে নিরংকুশ সংখ্যাগরিষ্ঠতায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের মনোয়নপ্রাপ্ত প্রার্থী ও বিশ্বস্বাস্থ্য সংস্থার মানসিক স্বাস্থ্য এবং অটিজম বিষয়ক উপদেষ্টা মিস সায়মা ওয়াজেদকে অভিনন্দন জানিয়েছে যশোর জেলা স্বাস্থ্য বিভাগসহ চিকিৎসকদের সংগঠন বিএমএ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, ইর্ন্টাণী চিকিৎসক পরিষদ এবং যশোর মেডিকেল কলেজের ছাত্রলীগ। বুধবার (১ নভেম্বর) বিকেলে জেলা স্বাস্থ্য বিভাগ ও সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।
অভিনন্দন বার্তায় বলা হয়েছে, বিশ্বস্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের ৭৬তম আঞ্চলিক সম্মেলনে অনুষ্ঠিত নির্বাচনে রিজিওনাল ডিরেক্টর হিসেবে নিরংকুশ সংখ্যাগরিষ্ঠতায় নির্বাচিত হয়েছেন বাংলাদেশের মনোয়নপ্রাপ্ত প্রার্থী বিশ্বস্বাস্থ্য সংস্থার মানসিক স্বাস্থ্য এবং অটিজম বিষয়ক উপদেষ্টা মিস সায়মা ওয়াজেদ।
ভারতের দিল্লিতে বিশ্বস্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের এ সম্মেলনে সায়মা ওয়াজেদ তার লক্ষ্য ও পরিকল্পনা তুলে ধরেছেন।
উল্লেখ্য জনস্বাস্থ্য, নারী উন্নয়ন, মানসিক স্বাস্থ্য, পরিবেশ এবং অটিজম নিয়ে তাঁর কাজসমূহ সারাবিশ্বে সমাদৃত।
বাংলাদেশের পক্ষে এই অসামান্য অর্জনে সায়মা ওয়াজেদকে যশোর জেলা স্বাস্থ্য বিভাগসহ চিকিৎসকদের সংগঠন বিএমএ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, ইর্ন্টাণী চিকিৎসক পরিষদ এবং যশোর মেডিকেল কলেজের ছাত্রলীগ। বুধবার (১ নভেম্বর) বিকেলে জেলা স্বাস্থ্য বিভাগ ও সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা।