যশোরের চৌগাছায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাদ্রাসা শিক্ষার্থীদের ৭০ বার কোরআন খতম

যশোর প্রতিনিধিঃ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিনে ভিন্নধর্মী আয়োজন করে চৌগাছা উপজেলা ছাত্রলীগ। আজ উপজেলার নারায়নপুর ইউনিয়নের পেটভরা হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ৭০জন কোরআনে হাফেজদের অংশগ্রহণে ৭০ বার কোরআন খতম করা হয়।

কোরআন খতম শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘ হায়াত কামনায় মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়।
কোরআন খতম ও দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন
চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হূমায়ূন কবীর সোহেল,নারায়নপুর ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান,উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শামীম রেজা,উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সারজান দেওয়ান সোহেল,যুগ্ম আহ্বায়ক হাসান রেজা,এম এ করিম,এইচ এম ফিরোজ,সদস্য শোভন দেওয়ান,আবিদুজ্জামান,আক্তারুল ইসলাম,রিফাত আরেফিন,জয়ন্ত কুমার,হযরত আলী,পৌর ছাত্রলীগ নেতা সৌরভ রহমান বিপুল,আক্তারুল ইসলাম,ছাত্রলীগ নেতা রুহুল আমিন,আনিচুর রহমান,আকরাম হোসেন,রাকিব,তালিব,টনি,তুহিন,মাসুম প্রমুখ।
এ সময় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সারজান দেওয়ান বলেন, প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে আমরা একটি মাদ্রাসায় কোরআন খতমের আয়োজন করেছি। এই ব্যতিক্রম আয়োজনে ৭০জন কোরআনে হাফেজ ৭০ বার কোরআন খতম করেছেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য তারা দোয়া করেছেন, যেন আগামীতে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারেন।
তিনি আরও বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দীন কবীর পিয়াস,সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লবের নির্দেশনায় প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিনে ব্যতিক্রম এ আয়োজনটি বাস্তবায়নে আমি কাজ করেছি। দোয়া অনুষ্ঠান শেষে পৌর শহরের ইছাপুর বটতলা মোড়ে কেক কেটে শেখ হাসিনার জন্ম উদযাপন করেছে ছাত্রলীগের নেতৃবৃন্দ