যশোর জেলা বিএনপির লিফলেট বিতরণ কর্মসূচি পালন

 যশোর প্রতিনিধিঃ 
যশোর জেলা বিএনপির লিফলেট বিতরণ কর্মসূচিতে দলের খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন,সরকার তার প্রতিহিংসা চরিতার্থ করতে বিচারের নামে নাটক মঞ্চাস্থ করে বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে সাজা প্রদান করে। আজকে তিনি গুরুতর অসুস্থ। দীর্ঘ দিন ধরে তার চিকিৎসার দায়িত্বে নিয়োজিত চিকিৎসকগণ বলছেন,বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার ব্যবস্থা বাংলাদেশে নেই। যার প্রেক্ষিতে বেগম জিয়ার পরিবার ও দলের পক্ষ থেকে সরকারে কাছে বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ করে দেয়ার কথা বলা হলেও ,সরকার এ ব্যাপারে ন্যূনতম কোন কর্ণপাত করছেন না। মাদার অব ডেমক্রেসি বেগম খালেদা জিয়াকে যদি উন্নত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করা হয়,তাহলে জনগণ কোন ভাবেই মেনে না।
দলের চেয়ারপার্সন,সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি আয়োজিত লিফলেট বিতরণ কর্মসুচি চলাকালে অনিন্দ্য ইসলাম অমিত গণমাধ্যমকে এ কথা বলেন। আজ বৃহস্পতিবার দলের খুলনা বিভাগীয় শীর্ষ নেতার নেতৃত্বে দড়াটানা থেকে কর্মসূচি শুরু হয়।
এ সময় অনিন্দ্য ইসলাম অমিত আরও বলেন, বেগম খালেদা জিয়া ৭৮ বছর বয়সেও জনগণের ভোটাধিকার আইন শাসন,মানবাধিকার পূূণঃপ্রতিষ্ঠার জন্য লড়াই করছেন। তাকে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত করা হলে,জনগণ ঘরে বসে থাকবে না। রাজপথে তীব্র গণআন্দোলন গড়ে তুলবে। বিগত ১/১১ সময়ও আজকের প্রধানমন্ত্রী কানের চিকিৎসার জন্য বিদেশে গেছেন। অতীতে নেতাকর্মীর মামলা বিচারাধীন থাকা অবস্থায় তাদেরকে সুচিকিৎসার জন্য বিদেশে সুযোগ করে দেওয়া হয়েছে । বিচার নামে নাটক যে নাটক মঞ্চস্থ করে বেগম খালেদা জিয়াকে সাজা দেওয়া হয়,সেই ঘটনার সাথে বেগম খালেদা জিয়ার কোন সম্পৃক্ত ছিল না। তারপরও সরকার প্রতিহিংসা চরিতার্থ করতে এবং গণতন্ত্রকামী মানুষকে নেতৃত্ব শূন্য করতে বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে সাজা প্রদান করে।
শহরের দড়াটনা থেকে শুরু হওয়া কর্মসূচি এইচ এম এম রোড,কাপুড়িয়া পট্রি রোডে ব্যবাসীয় ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন দলটির নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন,সদস্য সচিব অ্যাড.সৈয়দ সাবেরুল হক সাবু,সদস্য গোলাম রেজা দুলু,মফিকুল হাসান তৃপ্তি,আব্দুস সালাম আজাদ,এ কে শরফুদ্দৌলা ছোটলু,অ্যাড.হাজী আনিছুর রহমান মুকুল,মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু,কাজী আজম,সিরাজুল ইসলাম,নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ,সাধারণ সম্পদক এহসানুল হক সেতু,সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাসুম,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন,সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক,আশরাফুজ্জামান মিঠু,বিএনপি নেতা মাহতাব নাসির পলাশ,মহিবুর রহমান হিরন,মাসুদ উজ্জামান, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যশোর ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক আমিনুর রহমান, জেলা কৃষকদলের সদস্য সচিব শিকদার সালাউদ্দিন,জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি আবু জাফর,সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন,জেলা মহিলা দলের সভাপতি রাশিদা রহমান,সাধারণ সম্পাদিকা বীর মুক্তিযোদ্ধা ফেরদৌসী বেগম,জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা,জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক ইসমাইল হোসেন টেনিয়া,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম,সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল,জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর,সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি,জেলা মৎস্যজীবী দলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হাসানুজ্জামান বাবলু প্রমুখ।