বিএসপির সাহিত্য সভা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

যশোর প্রতিনিধি: বিদ্রোহী সাহিত্য পরিষদ (বিএসপি) ২২৮তম মাসিক সাহিত্য সভা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান শুক্রবার (৪ আগস্ট ২০২৩) সকালে যশোর শহরের পোস্ট অফিস পাড়ার নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও গবেষক ড. সবুজ শামীম আহসান, কবি ও সাহিত্যিক মিলা মাহফুজা, কবি ড. শাহনাজ পারভীন, অ্যাড.জিএম মুছা, কবি এমএনএস তুর্কি। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শতাব্দী সাহিত্য ও গবেষণা পরিষদের সভাপতি, কবি ও গবেষক কাজী শওকত শাহী, সাবেক সভাপতি এডিএম রতন।

বিএসপির সহসভাপতি কবি আমির হোসেন মিলনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্না’র পরিচালনায় কবিতা পাঠ ও আলোচনায় অংশ নেন, ডা. আহাদ আলী, রাশিদা আখতার লিলি, রাজপথিক, মো. মনিরুজ্জামান, আহমেদ মাহাবুব ফারুক, শেখ হামিদুল হক, এম এ কাসেম অমিয়, অরুন বর্মণ, কাজী নূর, সঞ্জয় নন্দী, ডা. অমল কান্তি সরকার, সালমান পারভেজ সবুজ, শংকর নিভানন, রেজাউল করিম রোমেল, অ্যাড. মাহমুদা খানম, সীমান্ত বসু, সানজিদা ফেরদৌস, নজরুল ইসলাম, ডা. বদরুন নাহার, এম মনিরুল ইসলাম।
সম্প্রতি এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত বিদ্রোহী সাহিত্য পরিষদের প্রকাশনা সম্পাদক কাজী নূরের ছেলে কাজী জুনায়েদ মোহাম্মদ রাফি, আজীবন সদস্য সোহরাব হোসেনের ছেলে মেহরাব হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া ভারত থেকে বিশেষ সম্মাননা পাওয়ায় কবি কাজী নূরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া সভায় অসুস্থ কবিদের সুস্থতা কামনা করা হয়।