দুর্নীতির মামলায় তারেক জিয়া ও তার স্ত্রীর জেল হওয়ায় চৌগাছায় স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল

রোকনুজ্জামান, চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ
দুর্নীতির মামলায় তারেক জিয়া ও তার স্ত্রীর জেল হওয়ায় যশোরের চৌগাছায় আনন্দ মিছিল করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। বুধবার (২আগষ্ট) সন্ধ্যায় শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড় সংলগ্ন দলীয় কার্যালয় থেকে শুরু করে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি।
মিছিলে নেতৃত্ব দেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিয়াউর রহমান রিন্টু। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাহাবুদ্দীন চুন্নু, সদস্য আওরঙ্গজেব চুন্নু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মেজবাহ উদ্দীন ইটু, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, পৌর শ্রমিকলীগ ও চৌগাছা মোটরযান শ্রমিক সংস্থার সাধারন সম্পাদক আমিনুর রহমান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক এইচ এম ফিরোজ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বকুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি কাউন্সিলর রুহুল আমিন, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান সুমন, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, আসিফ আহমেদ, প্রচার সম্পাদক নয়ন আহমেদ, হাকিমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মারুফ হাসান, নারায়নপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক লাভলুর রহমান প্রমুখ।
উল্লেখ্য,জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় তারেক রহমানকে ৯ বছর ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানকে ৩ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। আদালত কারাদণ্ডের পাশাপাশি তারেক রহমানকে ৩ কোটি ও জুবাইদা রহমানকে ৩৫ লাখ টাকা জরিমানা করেন। এর আগে, গত বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে আদালতে যুক্তিতর্ক উপস্থাপন হয়। যুক্তিতর্ক উপস্থাপন শেষে আদালত রায়ের জন্য আজকের দিন ধার্য করেন।