সরকার উৎখাতের ষড়যন্ত্রের মামলায় চৌগাছার কুখ্যাত সন্ত্রাসী মুকুল র‌্যাবের হাতে আটক !

রোকনুজ্জামান,চৌগাছা(যশোর)প্রতিনিধি:
যশোরের চৌগাছায় মাদক, মানব পাচারকারি, দস্যুতা, হত্যা প্রচেষ্টাসহ ৭টি মামলার আসামী মুকুল হোসেন ওরফে চোর মুকুল র‌্যাবের হাতে আটক হয়েছে।
বৃহস্পতিবার (২৭ জুলাই) ২০১৬ সালের সন্ত্রাস বিরোধী একটি মামলায় র‌্যাব-৬ সিপিসি-৩ এর একটি আভিযানিক দল তাকে গ্রেফতার করে । গ্রেফতারের পরে মুকুলকে চৌগাছা থানায় হস্তান্তর করা হয়েছে বলে চৌগাছা থানার ডিউটি অফিসার এএ্সআই চম্পা খাতুন নিশ্চিত করেছেন।
এদিকে স্থানীয় একাধিক সুত্র জানায়, উপজেলার টেঙ্গুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে মুকুল হোসেন ওরফে মুকুল পুলিশের খাতায় একজন চিহ্নিত মাদক ব্যবসায়ি, মানব পাচারকারি, কুখ্যাত ছিনতাইকারি এবং সন্ত্রাসী হিসেবে তালিকাভ’ক্ত। বর্তমান আওয়ামী সরকার ক্ষমতা গ্রহনের পর থেকেই এই সন্ত্রাসী সরকার উৎখাতের লক্ষ্যে বিভিন্ন কর্মকান্ড করতে থাকে। যার কারনে ২০১৬ সালের ২০ জুন চৌগাছা থানার পুলিশ তাকে সরকার উৎখাতের লক্ষ্যে বিভিন্ন প্রকার লিফলেটসহ গ্রেফতার করে। এরপরে আদালত থেকে জামিনে মুক্ত হয়ে এই সন্ত্রাসী মুকুলকে ভোল পাল্টে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাদের সাথে ঘুরতে দেখা যায়। শুধু তাইনা আওয়ামী লীগে যোগদান না করেও এই সরকারি বিরোধী কুখ্যাত সন্ত্রাসী উপজেলা আওয়ামী লীগের সদ্য পদপ্রাপ্ত একজন নেতার সাথে (সদস্য) সাথে বিভিন্ন অনুষ্ঠানে একান্তে দেখা যায়। তাকেই কিছুদিন আগে এই সন্ত্রাসী মুকুল ও তার বাহিনী এলাকায় মঞ্চ বানিয়ে মাইক বাজিয়ে সংবর্ধনা দিয়েছিল বলেও জানা যায়। সেই নেতাই বর্তমানে এই সন্ত্রাসীকে শেল্টার দিচ্ছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন ছবিতে দেখা যায়। গত কয়েকদিন আগে উপজেলার মাসিলা গ্রামে এই সন্ত্রাসী ও তার বাহিনী হাবিব নামে একজনকে অপহরন করে হত্যার চেষ্টা চালায়। সেঘটনায়ও তার বিরেুদ্ধে চৌগাছা থানায় একটি মামলা হয়। মামলা পরবর্তী অঅদালত থেকে জামিন নিতে গিয়ে আদালত চত্বরে তার বাহিনীর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে। তবে এই সন্ত্রাসীর সাথে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতাদের সম্পর্কের বিষয়ে জানতে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ১ নং ফুলসারা ইউনিয়ন চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধূরীকে মুঠো ফোনে সংযোগের চেষ্টা করা হলেও যোগাযোগ সম্ভব হয়নি।