যশোরে সেনা সদস্যকে মারপিটের ঘটনায় থানায় মামলা

যশোর প্রতিনিধি যশোরে সেনা সদস্য জাহিদ হাসানকে (২৪) মারপিট, ছুরিকাঘাতে জখম এবং ২ লাখ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। জাহিদ হাসান সদর উপজেলার লেবুতলা বীর নারায়ণপুর গ্রামের মকছেদ আলীর ছেলে।
আসামিরা হলো, সদর উপজেলার কোদালিয়া গ্রামের আজিজুল মাস্টারের ছেলে চঞ্চল হোসেন (৪০) এবং শামছুর রহমানের ছেলে রাসেদ হোসেন (৩৫)।
জাহিদ হাসানের মা রিজিয়া বেগম (৫০) এজাহারে উল্লেখ করেছেন, তার ছেলে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য। আসামি চঞ্চল বিআরটিএ অফিসের দালাল। তার সাথে পূর্ব পরিচয়ের সূত্রধরে ড্রাইভিং লাইসেন্স করতে দেয় তার ছেলে। বিনিময়ে ১২ হাজার টাকা নেয় চঞ্চল। এক মাসের মধ্যে লাইসেন্স করে দিতে পারবে বলে জানালেও এক বছরে দেয়নি। ফলে জাহিদ হাসান টাকা ফেরৎ চায়। কিন্তু চঞ্চল আজ না কাল বলে ঘুরাতে থাকে। এক পর্যায়ে তাকে খুন জখমের হুমকি দেয়। গত ৮ জুলাই সকাল ৯টার দিকে জাহিদ বাড়ি থেকে দুই লাখ টাকা নিয়ে তার ভগ্নিপতিকে দেয়ার জন্য বাহাদুরপুরে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে কোদালিয়া বাজারে পৌছালে চঞ্চলের সাথে দেখা হয়। জাহিদ টাকা ফেরৎ চাইলে চঞ্চল রাগান্বিত হয়। পরে সহযোগি রাসেদকে সাথে নিয়ে জাহিদের ওপর আক্রমন চালায়। তােেক মারপিট করে। এবং ছুরিকাঘাত করে। জাহিদ পড়ে গেলে তার পকেটে থাকা দুই লাখ টাকা নিয়ে চম্পট দেয় আসামিরা। এরপর আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে যশোর জেনারেল হাসপাতাল এবং পরে সিএমএইচএ ভর্তি করা হয়। #