যশোরে রাশেদ হত্যা ও ইজিবাইক চুরি মামলার আসামি সালাম আটক। 

যশোর প্রতিনিধি র‌্যাব-৬ এর অভিযানে চাঞ্চল্যকর রাশেদ হত্যা ও ইজিবাইক চুরি মামলার আসামি সালামকে আটক।

র‌্যাব যশোর ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে জানান, যশোর জেলার ঝিকরগাছা থানা এলাকার ভিকটিম রাশেদ উদ্দিন(২৫) ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতো। সে প্রতিদিনের ন্যায় গত ২ মার্চ ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি।
পরের দিন ৩ মার্চ সকালে অভয়নগর থানা এলাকায় গলায় রশি পেচানো অবস্থায় ভিকটিমের মৃতদেহ পাওয়া যায়। এ বিষয়ে ভিকটিমের বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে অভয়নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
ঘটনার পর থেকেই র‌্যাব-৬ যশোর ক্যাম্প উক্ত ক্লুলেস হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামীদের আটকের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে। র‌্যাব তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত হত্যা মামলায় জড়িত অভিযুক্তের নাম ঠিকানা ও অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়।
উক্ত তথ্যের ভিত্তিতে গত ৫ মার্চ  র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল যশোর জেলার কোতয়ালী মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে মাগুরা জেলার শালিকা উপজেলার মোঃ বেল্লাল হোসেনকে (৪২), করে এবং তার হেফাজত থেকে ভিকটিমের ইজিবাইকটি উদ্ধার করে।
আটক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে উক্ত হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং আদালতে ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। সে তার জবানবন্দিতে অত্র মামলার ঘটনায় সে সহ আসামী মোঃ আব্দুস সালাম(২৫) ও অন্যান্য আসামীদের নাম ঠিকানা প্রকাশ করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে মামলার অপর অভিযুক্ত আসামী আঃ সালাম এর জড়িত থাকার বিষয়ে র‌্যাব এর আভিযানিক দল নিশ্চিত হয়।
এরই ধারাবাহিকতায় আজ রোববার ৯ জুলাই র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, যশোর জেলার মনিরামপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আব্দুস সালামকে (২৫) আটক করে। আটক আসামি প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে উক্ত হত্যা কান্ড ও ইজিবাইক চুরির ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। সে আরো স্বীকার করে যে, অত্র মামলার আটককৃত আসামী মোঃ বেল্লাল হোসেনসহ আরো কয়েকজন মিলে বিভন্ন সময় যশোর জেলাসহ বিভিন্ন জেলায় ইজিবাইক চুরি করে বিক্রয় করে থাকে।
গ্রেফতারকৃত আসামিকে মামলার তদন্তকারী সংস্থা পিবিআই যশোরের নিকট হস্থান্তর করা হয়েছে।#