যশোরে স্বামীর পরকীয়া প্রেমের প্রতিবাদ করায় স্ত্রীকে পিটিয়ে জখম 

যশোর প্রতিনিধি: যশোরে স্বামীর পরকীয়া প্রেমের প্রতিবাদ করায় এবং যৌতুকের দাবিতে পিটিয়ে আহত করে হাসপাতালে পাঠিয়েছে স্বামী। আহত গৃহবধূ খাদিজা খাতুন (২৫)এর শশুর বাড়ি থেকে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে তার পরিবারের সদস্যরা। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

খাদিজা খাতুন সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের হামিদপুর চাঁদপাড়া গ্রামের তানজীর  পলাশের স্ত্রী ও একই গ্রামের সাইদুল ইসলামের মেয়ে। এদিকে এ ঘটনার পর ভুক্তভোগী ওই গৃহবধু রোববার স্বামীসহ তার শশুরবাড়ির পাঁচ জনকে বিবাদী করে কোতোয়ালী মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। পারিবারিকভাবে ২০১৫ সালে পলাশের সাথে খাদিজার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে একটা ৩ বছর ৪ মাস বয়সের কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে স্বামীর বিভিন্ন মহিলাদের সাথে পরকীয়ার বিষয়টি টেরপেয়ে খাদিজা প্রতিবাদ করলে একাধিকবার স্বামীসহ, নন্দায় মাসুদ, ননদ মুক্তা ও শাশুরি তৌহিদা নির্যাতনের শিকার হয়েছেন তিনি।
সংসারে নেওয়ার পর থেকে বিভিন্ন সময়ে যৌতুকের দাবিতে শারীরিক ও মানুসিক ভাবে নির্যাতন করত স্বামী, ননদ, নন্দায় ও শশুড়ি। তাছাড়া সে পরকিয়া প্রেমে আসক্ত হয়ে স্ত্রী ও সন্তানের ঠিকমতো ভরন পোষন না দিয়ে উল্টো স্ত্রীকে বেধরক মারধর করত।
হাসপাতালে চিকিৎসাধীন আহত খাদিজা খাতুন বলেন, বিয়ের পর থেকে আমার স্বামী পলাশ অনেক মহিলাদের সাথে পরকিয়ায় আসক্ত ছিলো। এসবের প্রতিবাদ করতে গেলে আমাকে রড, বেল্ট দিয়ে মারধর নির্যাতন করত। যৌতুকের দাবি করেও আমার নির্যাতন করত আমার শশুরবাড়ীর লোকেরা। গত রোববার এই বিষয়েথানায়য় একটি অভিযোগ দেওয়া হয়েছে।