যশোরে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

যশোর প্রতিনিধি
আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে চৌগাছা ও ঝিকরগাছায় পিতা পুত্রের চার লাখ ভয়েস কল
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেখানো পথ ধরে নিজ নির্বাচনী এলাকার নতুন ভোটার শুভাকাঙ্ক্ষী সহ চার লাখ ভোটারকে মোবাইল ফোনে ভয়েস কল পাঠিয়েছেন বিদ্যুৎ,জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম ও তার পুত্র যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা আশীষ ইসলাম।
জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান,লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ।
শুক্রবার (২৩ জুন) এক বার্তায় মোস্তফা আশীষ ইসলাম এ তথ্য জানান,সকাল ৯টা হতে দুপুর ১২টা পর্যন্ত একটানা পিতা অধ্যাপক রফিকুল ইসলাম ও আমার (মোস্তফা আশীষ ইসলাম) ৪(চার) লাখ ১০ (দশ)হাজার জনের মোবাইলে বার্তা প্রেরণ করা হয়েছে।স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আমরাও ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইশতেহার বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।
অধ্যাপক রফিকুল ইসলামের বার্তায়, “‘বঙ্গবন্ধু-আওয়ামী লীগ-বাংলাদেশ’ ইতিহাসে এই তিনটি নাম অমলিন, অবিনশ্বর ও একই সূত্রে গাঁথা। উপমহাদেশের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ। ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধ, সব আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়ে বাংলাদেশ গঠনে সর্বোচ্চ ভূমিকা পালন করেছে আওয়ামী লীগ। স্বাধীনতার পর দেশ বিরোধীদের ষড়যন্ত্র সত্ত্বেও বাংলাদেশ আওয়ামী লীগ ধ্বংসস্তুপ থেকে উঠে এসেছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। আমি অধ্যাপক রফিকুল ইসলাম, এই দলের একজন সদস্য হিসেবে গৌরবোজ্জ্বল ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জানাই সবাইকে শুভেচ্ছা। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীবি হোক।”
ও মোস্তফা আশীষ ইসলামের বার্তায়, “বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ১৯৪৯ সালের ২৩ জুন পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠার মধ্য দিয়ে এই রাজনৈতিক দলটির আত্মপ্রকাশ ঘটে। প্রতিষ্ঠার সময় জাতির পিতা শেখ মুজিবুর রহমান কারাগারে আটক থাকলেও তাঁকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়। মাতৃভাষা বাংলার মর্যাদা রক্ষা থেকে শুরু করে আজ পর্যন্ত বাঙালির অর্জন এবং বাংলাদেশের সকল উন্নয়নের মূলেই রয়েছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ শুধু দেশের পুরনো ও সর্ববৃহৎ রাজনৈতিক দলই নয়, গণতন্ত্র ও অসাম্প্রদায়িক ভাবাদর্শের মূলধারাও। গৌরবোজ্জ্বল প্লাটিনাম জয়ন্তীতে আসুন শপথ নেই বঙ্গবন্ধুর আদর্শে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার। মোস্তফা আশীষ ইসলাম, সদস্য, যশোর জেলা আওয়ামী লীগ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীবি হোক।”
এছাড়া আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ৭৪ জনকে (পূর্ণাঙ্গ কমিটি) জয় বাংলা লোগো সম্বলিত পাঞ্জাবি উপহার সভাপতির হাতে তুলে দেওয়া হয়।#