যশোরে স্ত্রীর পরকীয়ার বলি হলেন স্বামী স্ত্রী ও প্রেমিক আটক 

যশোর প্রতিনিধি 
যশোরে পরকীয়া প্রেমিককে সাথে নিয়ে স্বামীকে খুন করেছে স্ত্রী। মঙ্গলবার সন্ধা পরে পূর্ব পরিকল্পিতভাবে অভিনব  কায়দায় প্রথমে ঘুমের ওষুধ খাওয়াই অচেতন করে ফেলে স্বামীকে। এরপর মোবাইলের ব্যাটারী থেকে সিরিঞ্জের মাধ্যমে এসিড বের করে স্বামীর বাম হাতের শিরার ভিতর  পুশ করে। কিছু সময়ের মধ্যেই স্বামী মৃত্যুবরণ করেন। পরে স্বাভাবিকভাবে মৃত্যু হয়েছে দাবি করে নাটক সাজাই  স্ত্রী। তবে, শেষ রক্ষা হয়নি তাদের। পুলিশ ও র‌্যাবের পৃথক অভিযানে তাদের দুইজনকেই আটক করা হয়েছে। পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এসবতথ্য জানানো হয়েছে।
নিহত জহির হাসান গাজী বকচর হুসতলা এলাকার মৃত হোসেন আলী গাজীর ছেলে। শান্তা কিন্ডারগার্ডেনের ২য় তলায় তিনি পরিবার নিয়ে ভাড়া থাকতেন। আটক স্ত্রী একই এলাকার মৃত শেখ ওমর আলীর মেয়ে ও আটক প্রেমিক শংকরপুরের রবিউল।
স্ত্রীকে আটকের পর বুধবার দুপুর আড়াইটায় কোতোয়ালি থানায় প্রেস ব্রিফিং করে অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান অন্যদিকে প্রেমিককে আটকের পর বিকেল চারটায় র‌্যাব-৬ যশোরের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহমান পৃথক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান।
তাদের তদন্তে উঠে এসেছে পরকীয়ার জেরে স্বামী স্ত্রীর মধ্যে কলহ তৈরী হয়। এক পর্যায় পরিকল্পিত ভাবে তাকে হত্যা করে। এদিকে, এ ঘটনায় নিহতের ভাই গাজী শাহনেওয়াজ বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেছেন। আটকের পরে আসামিরা ঘটনার বিষয়টি স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। হত্যায় ব্যবহৃত মোবাইল ও মেবাইলের সেই ভাঙ্গা ব্যাটারী, ইনজেকশনে সিরিঞ্জ, ঘুমের ওষুধ ও মোবাইল ফোন উদ্ধার করেছে।
এ সময় আরো উপস্থিত ছিলো কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তাজুল ইসলাম ও ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তার(ওসি) রুপন  কুমার সরকার।