যাশোরের চৌগাছায় সন্ত্রাসী হামলায় দুই র‌্যাব সদস্য আহত.থানায় মামলা গ্রেফতার ২

রোকনুজ্জামান,চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় মাদক কারবারির সন্ত্রাসী হামলায় র‌্যাব-৬ সিপিসি-২ এর দু’জন সদস্য মারাত্মক আহত হয়েছেন। রবিবার সকাল ৬টা ৫০ মিনিটে উপজেলার রাজাপুর গ্রামে মাদক বিরোধী অভিযানের সময় মাদক ব্যবসায়ি মহিউদ্দিন লাল্টু ও তার সহযোগিরা এ সন্ত্রাসী হামলা চালায়। আহত র‌্যাব সদস্যদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে লাল্টু একজন চিহ্নিত মাদক কারবারী বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন।

 এ ঘটনায় র‌্যাবের পুলিশ পরিদর্শক/ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে মহিউদ্দিন লাল্টু (৫০), তার স্ত্রী চম্পা বেগম (৪০),কন্যা মিম খাতুন (১৭), ভাই আনিস উদ্দিন (৫৫) এবং আব্দুর রহমানের স্ত্রী সুখজান বেগমসহ অজ্ঞাত নামা ৪/৫ জনের বিরুদ্ধে চৌগাছা থানায় র‌্যাবের উপরে হামলা ও মাদক আইনে পৃথক দুটি মামলা করেছেন। মামলা নং ৮ ও ৯। আক্রমনকারি সকলেই উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা।
মামলার এজাহার ও স্থানীয় বাসিন্দারা জানায়, রাজাপুর গ্রামের সলেমানের ছেলে লাল্টু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ি। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬ সিপিসি-২’র একটি দল লাল্টুর বাড়িতে অভিযান চালায়। এ সময় লাল্টু, তার স্ত্রী, বোন, ভাইসহ ও তার লোকজন দা, লাঠি, ছুরি দিয়ে র‌্যাব সদসস্যদের ওপর হামলা চালান। হামলায় র‌্যাবের দুই সদস্য গুরুতর আহত হয়।
পরে সাথে থাকার অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে ঝিনাইদাহ ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যান।
এদিকে র‌্যাবের দাবী লাল্টুর বাড়িতে অভিযানে ৪৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এসময় লাল্টুর স্ত্রী চম্পা বেগম ও কন্যা মিম খাতুনকে আটক করা হয়।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলাকারী ওই মাদক কারবারিসহ জড়িতদের আটক করতে পুলিশের অভিযান চলমান রয়েছে।