যাশোরের শার্শায় সাংবাদিক মনির ওপর হামলা মোটরসাইকেল ভাংচুর,থানায় অভিযোগ

যাশোর প্রতিনিধি :  যশোর থেকে প্রকাশিত দৈনিক লোকসমাজ পত্রিকার শার্শা উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাব বেনাপোল এর সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনির উপর সন্ত্রাসী হামলা ও মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে।এ ঘটনায় শার্শা থানায় ১ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের হয়েছে।
অভিযোগে জানা গেছে, গত ৬ মে  শনিবার  রাত ৯ টার সময় সাংবাদিক মনি শার্শা উপজেলার উলাশী পানবুড়ি বাজারে যান। এ সময় আচমকা তার উপর হামলা করে দূর্বৃত্তরা। অকথ্য ভাষায় গালিগালাজ করে তারা। এরপর হাতুড়ি দিয়ে সাংবাদিক মনির উপর আঘাত করতে গেলে সাংবাদিক মনি সরে যায়। ক্ষিপ্ত হয়ে দূর্বৃত্তরা সাংবাদিকের মোটরসাইকেলটি ভাংচুর করে পালিয়ে যায়।
এ ব্যাপারে সাংবাদিক মনিরুল ইসলাম মনি জানান, ঘটনার সময় সে এবং অবসরপ্রাপ্ত সেনা সদস্য নাসির উদ্দিন চা খাওয়ার জন্য যাচ্ছিল । এ সময় কাঠুরিয়া গ্রামের চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী হাসান (৩০) আচমকা হাতুড়ি নিয়ে সাংবাদিক মনির মোটর সাইকেল গতিরোধ করে।  এরপর কিছু বুঝে উঠার আগেই তার ওপর হামলা করতে গেলে সে সরে যায় এবং দূর্বৃত্তরা তার ব্যবহারিত মোটরসাইকেলটি হাতুড়ি দিয়ে ভাংচুর করে। পরে বাজারের আশপাশের লোকজন ছুটে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়।
এ ঘটনায় ৭মে রবিবার সাংবাদিক মনিরুল ইসলাম মনি বাদী হয়ে সন্ত্রাসী হাসান ও আরও অজ্ঞাত ৪/৫ জনের নামে শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে শার্শা থানার সেকেন্ড অফিসার এস আই সুমন ও এস আই সলিমুল ঘটনা স্থল পরিদর্শন করেছেন। অভিযুক্ত হাসান কাঠুরিয়া গ্রামের মৃত বাবুর আলীর ছেলে। এলাকায় হাসানের বিরুদ্ধে চুরি, ছিনতাই, মাদক ব্যবসা ও চাঁদাবাজির অভিযোগ রয়েছে বলে এলাকাবাসি জানান।
এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আকিকুল ইসলাম জানান, এ ঘটনায় সাংবাদিক মনিরুল ইসলাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।  অভিযোগ তদন্ত করতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।