যশোরে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারপিট করার অভিযোগে কোতয়ালি থানায় মামলা

যশোর প্রতিনিধি  যৌতুকের দাবিতে স্ত্রীকে মারপিট করার অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। পুলিশ স্বামী আরিফ খান (৩৯) কে আটক করেছে। আরিফ কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের রফিকুল ইসলামে ছেলে। আর মামলাটি করেছেন যশোর শহরের আরবপুর এলাকার রবিউল ইসলামের মেয়ে সোনিয়া ইসলাম (৩৫)।
এজাহারে সোনিয়া উল্লেখ করেছেন, ২০১৮ সালের ২২ এপ্রিল আরিফের সাথে তার বিয়ে হয়। বিয়ের একদুই বছর পর থেকে আরিফ ব্যবসা করার জন্য ৫ লাখ টাকা দাবি করে তার কাছে। টাকা দিতে অস্বীকার করায় আরিফ শারীরিক ও মানুষিক নির্যাতন চালাতো। তার সুখের কথা চিন্তা করে তার বাবা ও বড় ভাই নগদ ১ লাখ ২৫ হাজার টাকা এবং আরো দেড় লাখ টাকা বিভিন্ন প্রকার মালামাল দেয়। তাতেও সন্তুষ্ট না হওয়ায় তার পিতার নামের বাড়িটি আরিফ তার নামে রেজিস্ট্রি করে দিতে বলে। তার দাবি পুরন না করায় তার ওপর নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয়। এক পর্যায়ে তাকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। তিনি তার পিতার বাড়িতে উঠেন।
গত ২৩ এপ্রিল সকাল ১০টার দিকে আরিফ যৌতুকের টাকা নেয়ার জন্য তার পিতার বাড়িতে আসে এবং টাকা চাই। টাকা না দেয়ায় তাকে লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং জখম করে চলে যায়। যাওয়ার আগে তার গর্ভের ২ মাসের সন্তান মেরে ফেলবে বলে হুমকি দেয়। পরে তিনি যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন। এবং থানায় মামলা করেন।
পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এসআই প্রদীপ কুমার রায় জানিয়েছেন, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে যৌতুক মামলার আসামি আরিফ খানকে শহরের ধর্মতলা থেকে আটক করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। #