চৌগাছায় সন্ত্রাসী হামলায় পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান আহত

রোকনুজ্জামান,চৌগাছা(যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় পল্লীবিদ্যুতের লাইন টেকনিশিয়ান মিজানুর রহমানের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গত বুধবার (৩ মে) বিকাল সাড়ে তিনটার দিকে পল্লী বিদ্যুতের সলুয়া অভিযোগ কেন্দ্রে কর্তব্যরত থাকাবস্থায় তিনি আড়ারদাহ গ্রামের ঠিকাদার রবিউল ইসলাম ও তার সঙ্গীদের সন্ত্রাসী হামলার শিকার হন। হামলায় তার কানের পর্দা ফেটে গেছে। মিজানুর রহমান যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর চৌগাছা অঞ্চলের লাইন টেকনিশিয়ান এবং সলুয়া অভিযোগ কেন্দ্রের দায়িত্ব¡প্রাপ্ত।

অভিযুক্ত ঠিকাদার রবিউল ইসলাম আড়ারদাহ গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারের ভাই।
মারধরের শিকার মিজানুর রহমান জানান, চৌগাছা পল্লিবিদ্যুৎ অফিসের শিল্পের আওতায় বিল বকেয়া গ্রাহকদের সংযোগ বিচ্ছিন্নের অভিযান চলছিল। তারই প্রেক্ষীতে বুধবার সকালে রবিউল ইসলামের গ্রামের মৎস্য খামারের বিদ্যুৎ বিল (৩১হাজার ৪শত ৮২টাকা) বকেয়া থাকার সংযোগ বিচ্ছিন্ন করেন। এ ঘটনায় রবিউল ইসলামের ভাই পরিচয়ে মন্টু নামের একজন অভিযোগ কেন্দ্রে ফোন করে মিজানুর রহমানকে খোজ করেন। এর কিছুক্ষন পরে (বিকাল ৩টা ১০ মিনিট আনুমানিক) রবিউল ইসলামের নেতৃত্বে প্রাইভেট কার ও মোটরসাইকেলে ৭/৮জন যুবক সলুয়া অভিযোগ কেন্দ্রের অফিসের গেটের সামনে এসে মিজানুর রহমানকে মারধোর করেন। মিজানুর রহমান আরও জানান, মারের পরিমান অতি বেশি হওয়ায় বাম কানে তিনি কিছুই শুনতে পাচ্ছেন না। এ ঘটনায় অভিযুক্ত ঠিকাদার রবিউল ইসলাম বলেন,“ ঘটনা পূরো সত্যি না। তবে সেখানে মিজানের সাথে ধাক্কা হয়েছে বলেও জানান তিনি।
এ বিষয়ে জানতে চাইলে যশোর পল্লী বিদ্যুৎ-১ এর চৌগাছা অফিসের ডিজিএম প্রকৌশলী বালী আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনাটি আমার ঊর্ধ্বতন কর্মকর্তা যশোরের পুলিশ সুপার এবং চৌগাছা থানাকে অবহিত করা হয়েছে। এবং এ হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।