যশোরের সিপিবি নেতা এলাহদাদ খানের ছোট ছেলে প্রত্যয় মারা গেছে

যশোর অফিস: যশোরের সিপিবি নেতা এলাহদাদ খান এবং মহিলা পরিষদের নেতা অধ্যাপক সুরাইয়া শরীফের ছোট ছেলে রাশেদ আকবর খান প্রত্যয় (৩৩) মারা গেছেন। শনিবার সকালে ঢাকার পল্লবীর একটি ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার মরদেহের পাশে একটি ধারালো বটি পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে প্রত্যয় ওই বটি দিয়ে নিজের গলাই নিজে আঘাত করে আত্মহত্যা করেছে। তার মরদেহ যশোর শহরের বেজপাড়া তালতলার মোড়ের বাড়িতে আনা হয়েছে।

প্রত্যয়ের বড় ভাই সাংবাদিক আসিফ নিপ্পন জানিয়েছেন, ঈদের পর প্রত্যয় ঢাকার বাড়িতে চলে যায়। পল্লবীর একটি বাড়ি ভাড়া করে তারা ৫জনে থাকতো। প্রত্যয় একটি বাইং হাউজে চাকরি করতো। প্রত্যয় এবং তার এক সহকর্মী একই রুমে থাকতো। সকালে সংবাদ আসে প্রত্যয় নিজে বটি দিয়ে গলাই আঘাত করে আত্মহত্যা করেছে। তিনি এবং তার খালাতো ভাই অপু ঢাকায় গিয়ে প্রত্যয়ের মরদেহ দেখতে পান।
আসিফ নিপ্পন আরো জানিয়েছেন, প্রত্যয় মানষিক ভাবে বিকারগ্রস্ত হয়ে পড়েছিলো। বছর খানেক আগে বনিমানা না হওয়ায় তার স্ত্রীর সাথে ডিভোর্স হয়ে যায়। তার পর থেকে সে মানুষিক ভাবে ভেঙ্গে পড়ে। মানুষিক যন্ত্রনা থেকে মুক্তি পেতে সে হয়তো আত্মহত্যার পথ বেছে নিয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে পোর্স্ট মর্টেম করিয়ে পরিবারের কাছে বুঝিয়ে দেয়ার পর যশোরে নেয়া হয়েছে।#