উর্ফি আছেই উর্ফিতে

বিনোদন ডেস্ক : উর্ফি আছেই উর্ফিতে। না তিনি কারও সমালোচনাকে পাত্তা দেন, না কারও নিন্দায় কান দেন। সোশ্যাল মিডিয়ায় তাকে যতই ট্রোল করা হোক না কেন, তিনি কোনো কিছুকেই পাত্তা দেন না। খোলামেলা পোশাকের কারণে বারবার তাকে ঘিরে ওঠে সমালোচনার ঝড়।

তবে উর্ফি সেটাই করেন যেটা তার মন চায়। তাই সাহসী নয়, তাকে বলা যায় দুঃসাহসী। কখনও সেলোটেপ, কখনও কাগজ, কখনও সেফটি পিন দিয়ে নিজের জন্য পোশাক বানিয়েছেন উর্ফি। তবে এবার সে সব কিছুকে ছাপিয়ে গেলেন বিতর্কিত এই মডেল।

ফ্যাশন চয়েজের কারণেই খবরের শিরোনামে থাকেন উর্ফি। এবার ফের সেরকমই এক পোশাকের কারণে খবরের শিরোনামে উঠে এলেন তিনি। নতুন ওয়েব সিরিজ ‘সাঁস বহু অউর ফ্লেমিংগো’। সেই ওয়েব সিরিজ থেকে অনুপ্রাণিত হয়েই এবার এক পোশাক তৈরি করলেন উর্ফি আর সেই পোশাক দেখেই মাথা ঘুরে গেল নেটপাড়ার।

সোমবার মুম্বাইয়ের রাস্তায় একটি কালো রঙের শর্ট স্কার্ট, তার উপর মাল্টিকালার সুতা ও রুপালি জড়ির কাজ করা পোশাকে দেখা যায় উর্ফিকে। স্কার্টের সঙ্গে তিনি পরেছেন একটি ট্রান্সপারেন্ট টপ, শুধু স্তনের উপর রয়েছে দুটি বন্দুক।

এই আউটফিটেই এদিন পাপারাৎজিদের ফ্রেমবন্দি হন উর্ফি। সবার সঙ্গে কথা বলছিলেন তিনি। সেই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী বলেন, ‘এই ওয়েব সিরিজের কনসেপ্ট আমাকে মুগ্ধ করেছে। অনেকেই মনে করেন স্কার্ট পরে কেউ বন্দুক চালাতে পারে না। কিন্তু এই ওয়েব সিরিজ দুনিয়াকে বলছে যে এটাও স্বাভাবিক’।

ওয়েব সিরিজের এই কনসেপ্ট থেকেই নিজের নয়া পোশাক বানিয়েছেন উর্ফি। তিনি নিজেই সংবাদমাধ্যমে জানা যে, ‘সাঁস বহু অউর ফ্লেমিংগো’ থেকে অনুপ্রাণিত হয়ে তিনি নিজেই এই পোশাক পরিকল্পনা করেছেন।

এই ওয়েব সিরিজের মহিলারা কেউই অবলা নন, তারা প্রত্যেকেই পুলিশের মতোই শক্তিশালী। সেই ওয়েব সিরিজে হাতে বন্দুক নিয়ে কঠিন অ্যাকশন করতে দেখা গেছে নারী চরিত্রদের। সেই অ্যাকশন বোঝাতেই বন্দুকের ব্যবহার করেছেন উর্ফি।

তবে উর্ফির এই পোশাক দেখে সন্তুষ্ট নন নেটিজেনরা। ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু ট্রোলিং। নানা রকম কুরুচিকর মন্তব্যও চোখে পড়ে। এক নেটিজেন লেখেন, ‘এই পোশাক উত্তরপ্রদেশের পুলিশকে দেখে অনুপ্রাণিত।’ অন্য এক ব্যক্তি লেখেন, ‘এটা কী ধরনের পোশাক!’ আরেকজন লেখেন, ‘এরকম ভুলভাল কেউ কী করে হতে পারে? এটা কোনো স্টাইল হতে পারে না।