যশোরে গৃহপরিচারিকাকে অমানসিক নির্ষাতন

যশোর প্রতিনিধি 
যশোরে ফিয়া মনি (১৩) নামে গৃহপরিচারিকাকে অমানসিক নির্যাতন করেছে জিনাত রেহেনা-শামীম দম্পতি। নির্ষাতিত শিশুটি এখন যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১০টার দিকে যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোডে।
গুরুতর আহত ফিয়া মনি দিনাজপুর জেলার খানসামা উপজেলার হোসেনপুর গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে।
ভুক্তভোগী শিশুটি অভিযোগ করে জানায়,আমাদের এলাকার বাড়ি থেকে শামীম ও তার স্ত্রী জিনাত রেহানা আমাকে ৯ মাস আগে যশোরে নিয়ে আসে তাদের বাসায় কাজ করাতে। সারাদিনই আমাকে কোনো না কোনো কাজের ভেতর রাখতো। কাজের মধ্যে কোনরকম কিছু হলেই চড়-তাপ্পড় কিল ঘুষি মারতো। এক পর্ষায় নির্যাতনের মাত্রা বাড়ি দিয়ে রুটি তৈরি করা বেলুন, বিদ্যুৎয়ের মোটা তার দিয়ে পিটাতো। এমন কি প্লাস দিয়ে পায়ের নখ গুলি চেপে চেপে নষ্ট করে দিয়েছে। রাতে এরকম নির্ষাতন করেছে।পরে পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দিয়েছেন।
হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত ডাক্তার সুবাশিষ রায় বলেন, ফিয়া মনি নামে শিশুটিকে ভর্তি করে শিশু সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে। তার শরীরে অসংখ্য জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।
জানতে চাইলে জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হুসাইন বলেন, গত রাতে ৯৯৯ কল করে জানতে পারি একটি শিশু নির্যাতনের কথা। পুলিশ তাৎক্ষণিক শিশুটিকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
শিশু নির্যাতনকারী শামীম-জিনাত রেহানাকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। ঘটনাস্থল থেকে রুটি তৈরি করা বেলুন ও মোটা বিদ্যুতের তার আনা হয়েছে। বিধি মোতাবেক আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।#