এশিয়ান ফুটবল কনফেডারেশনের তিনটি স্ট্যান্ডিং কমিটিতে মনোনীত কাজী নাবিল

নিজস্ব প্রতিবেদক: এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) ২০২৭ পর্যন্ত কাজ পরিচালনার জন্য বিভিন্ন স্ট্যান্ডিং কমিটি গঠন করেছে। তিনটি স্ট্যান্ডিং কমিটিতে মনোনীত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহসভাপতি ও যশোর-৩ আসনের এমপি কাজী নাবিল আহমেদ। এছাড়া কমিটিতে আরও হয়েছেন বাফুফের সভাপতি কাজী মো. সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের (সাফ) সভাপতি কাজী মো. সালাউদ্দিন এএফসি’র কম্পিটিশন্স কমিটির সদস্য হিসেবে পুনরায় মনোনীত হয়েছেন। সহসভাপতি কাজী নাবিল আহমেদ এমপি এএফসির মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স কমিটির সদস্য মনোনীত হয়েছেন, মার্কেটিং কমিটির সদস্য মনোনীত হয়েছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

কাজী মো. সালাউদ্দিনের সঙ্গে কম্পিটিশন্স কমিটিতে আছেন ভিয়েতনাম, অস্ট্রেলিয়া, জাপান, কোরিয়ান রিপাবলিক, কুয়েত, লেবানন, মালয়েশিয়া, মায়নমার, কাতার, সৌদি আরব, তাজিকিস্তান, থাইল্যান্ড এবং সংযুক্ত আরব আমিরাতের প্রতিনিধিবৃন্দ। কম্পিটিশন্স কমিটি এএফসির আওতাধীন মেম্বার অ্যাসোসিয়েশনসমূহের ক্লাব এবং পুরুষ জাতীয় ফুটবল দল ও বয়সভিত্তিক ফুটবল দলসমূহের প্রতিযোগিতাগুলো আয়োজনে এএফসি নির্বাহী কমিটিকে সহযোগিতা করে।
কাজী মো. সালাউদ্দিন এর আগে ফিফার টেকনিক্যাল কমিটি, ফিফার মার্কেটিং অ্যান্ড টিভি রাইটস কমিটি, এএফসি’র সোস্যাল রেসপন্সিবিলিটি কমিটি ও এএফসির ইন্টারনাল অডিট কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।