সিডনিতে নিহত হওয়া সৌদির দুই নারীর পরিচয় মিলেছে

মাধঘোপা আন্তর্জাতিক নিউজ ডেস্ক: গত মাসে অস্ট্রেলিয়ার অন্যতম বৃহত্তম শহর সিডনির একটি ফ্ল্যাট থেকে গতমাসে দুই সৌদি নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সম্প্রতি তাদের পরিচয় শনাক্ত করা গেছে বলে কর্তৃপক্ষের বরাত দিয়ে সিএনএন এক প্রতিবেদনে জানিয়েছে।

নিউ সাউথ ওয়েলস পুলিশ বুধবার এক বিবৃতিতে জানিয়েছে, পুলিশ ৭ জুন আসরা আবদুল্লাহ আলসেহলি (২৪) এবং আমাল আবদুল্লাহ আলসেহলি (২৩) নামের দুই বোনের মৃতদেহ উদ্ধার করে।

বিবৃতিতে আরো বলা হয়, বিস্তৃত অনুসন্ধান সত্ত্বেও কীভাবে তাদের মৃত্যু ঘটেছে গোয়েন্দারা তা নিশ্চিত করতে পারেনি। তবে ধারণা করা হচ্ছে ওই লোকেশনে পৌঁছানোর পূর্বেই তাদের মৃত্যু ঘটেছিল।

মারা যাওয়া দুই বোন ২০১৭ সালে সৌদি আরব থেকে অস্ট্রেলিয়ায় এসেছিলেন বলে নিউ সাউথ ওয়েলস পুলিশ জানিয়েছে। কিন্তু তাদের মৃত্যুর পরিস্থিতি অস্বাভাবিক ছিল। কেননা তাদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এনএসডব্লিউ পুলিশের গোয়েন্দা পরিদর্শক ক্লডিয়া অলক্রফট বলেছেন, জনসাধারণের কাছ থেকে পাওয়া যেকোন তথ্য তদন্তের সমাধানের চাবিকাঠি ধরে রাখতে পারে। গোয়েন্দারা এমন কারো সঙ্গে কথা বলতে আগ্রহী যারা হয়তো দেখেছে বা যাদের কাছে তাদের মৃত্যুর আগের দিন ও সপ্তাহগুলোতে নারীদের গতিবিধি সম্পর্কে তথ্য থাকতে পারে। আমাদের ধারণা ঘটনাটি মে মাসের শুরুতে ঘটেছে।