যশোরে ডিভোর্স হওয়া স্বামীর বিরুদ্ধে  পর্ণোগ্রাফী আইনে মামলা,গ্রেফতার

যশোর প্রতিনিধি
যশোরে স্ত্রী কর্তৃক ডিভোর্স হওয়ার পরও সাবেক স্ত্রী ও স্ত্রীর স্বজনদের ছবি এডিট করে অশ্লীলভাবে ছবি ও ভিডিও তৈরি করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ার ঘটনায় যশোর কোতয়ালি থানায় জুনায়েদ চৌধুরী নামে এক যুবকের বিরুদ্ধে পর্ণো গ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। পুলিশ জুনায়েদকে আটক করেছে।
জুনায়েদ চৌধুরী ঢাকার শ্যামপুর থানার জুরাইন পূর্ব দোলাইর পাড় এলাকার রাকিব চৌধুরীর ছেলে। বর্তমানে খুলনার হরিণটানা উপজেলার ইসলাম নগর গ্রামের নানা আব্দুল মজিদের বাড়িতে থাকে। সোমবার আটক জুনায়েদকে আদালতে পাঠানো হলে তিনি আদালতে এই বিষয়ে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম তার জবানবন্দি গ্রহন শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।
যশোরের মণিরামপুর উপজেলার কন্দর্পপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে আবু হুরাইরা মামলায় উল্লেখ করেছেন, তার স্ত্রীর বড় বোনের তালাকপ্রাপ্ত স্বামী আসামি জুনায়েদ। তাদের মধ্যে  বিচ্ছেদ হয়ে যাওয়ার পরথেকে আসামি জুনায়েদ নানা ভাবে তাদেরকে ক্ষতির চেষ্টা করে আসছে। হায়াৎ রহমান নামে একটি ফেসবুক আইডি খুলে সেখানে বাদী ও তার স্ত্রী ও জুনায়েদের সাবেক স্ত্রীর ছবি ব্যবহার করে কুরুচিপূর্ণ কথাবার্তা ও ছবি পোস্ট করে আসছে। অশোভন ও নানা বাজে কথা লিখছে। এছাড়া বাদীর স্ত্রীর ছবি এডিট করে অশ্লীল ছবির সাথে ব্যবহার করে ফেসবুকে পোষ্ট দিচ্ছে। গত রোববার তিনি তার শ্বশুরবাড়ি যশোর শহরের নাজির শংকরপুরে বসে ফেসবুক ম্যাসেঞ্জারে ওই ছবি দেখতে পান। এতে তার ও তার পরিবারের ব্যাপক মানসম্মানের ক্ষতি হয়েছে। তিনি এই ঘটনায় পর্ণগ্রফি আইনে কোতয়ালি থানায় মামলা করলে পুলিশ জুনায়েদকে আটক করে। #