চৌগাছার পশু হাট বন্ধরে দাবিতে পুড়াপাড়ায় মানববন্ধন

যশোর প্রতিনিধি, মহশেপুর: যশোররে চৌগাছার পশু হাট বন্ধরে দাবিতে রোববার দুপুরে পুড়াপাড়া বাজারে এক কিলোমিটার জুড়ে মানববন্ধন করছে গ্রামবাসী। পুড়াপাড়ার পশু হাটরে দিনে চৌগাছার পশুহাট চালু থাকায় সরকার প্রতি বছর কোটি টাকার রাজস্ব হারাচ্ছে এ নিয়ে মহশেপুরের পুড়াপাড়া বাজারে ব্যবসায়ী, বভিন্নি দলরে রাজনতৈকি নেতা র্কমী ও এলাকাবাসী এ মানববন্ধন করে।
মানববন্ধনে বক্তব্য রাখনে, মহশেপুররে মান্দারবাড়ীয়া ইউনয়িন পরষিদরে চেয়ারম্যান আমনিুর রহমান, ইউপি সদস্য আব্দুল কাদরে, পুড়াপাড়া বাজার ব্যবসায়ী সমতিরি সভাপতি রুজনি আলী, সাধারণ সম্পাদক আলমগীর কবির, ইউপি সদস্য শাহনিুর রহমান, বেন্টু মিয়া প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ভূমি মন্ত্রণালয় ও হাইর্কোট থেকে দুই বছর র্পূবে চৌগাছার পশুহাটকে অবধৈ হাট ঘোষণা করা হয়েছে। তার পরেও যশোরের জেলা প্রশাসক ও চৌগাছা উপজলো নির্বাহী র্কমর্কতা অবৈধ হাট বন্ধরে কোন পদক্ষপে নেননি ফলে প্রতি বছর সরকার পুড়াপাড়া পশু হাট ইজারা বাবদ কোটি টাকা রাজস্ব হারাচ্ছে। আর চৌগাছার অবধৈ পশু হাটের কোটি কোটি টাকা যাচ্ছে কোথায়, সে প্রশ্ন এলাকাবাসীর।
বক্তারা আরো বলনে, অবলিম্বে যশোররে চৌগাছার অবধৈ পশু হাট বন্ধ করতে হবে। পুড়াপাড়ার পশু হাটরে দিনে চৌগাছার অবধৈ পশুহাট চলতে পারে না।