যশোরে আলাদা অভিযানে গাঁজাসহ ৫জনকে আটক ৬ 

যশোর প্রতিনিধি
যশোরে আলাদা অভিযানে গাঁজাসহ ৫জনকে আটক করা হয়েছে। এই ঘটনায় মোট ৬ জনের নামে কোতয়ালি থানায় আলাদা তিনটি মামলা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যশোর ‘ক’ সার্কেলের উপপরিদর্শক এসএম শাহীন পারভেজ জানিয়েছেন, গত শনিবার বেলা সাড়ে ১২টার দিকে সদর উপজেলার রামনগর সরদারপাড়ার বাড়িতে অভিযান চালিয়ে আহাদ আলী (২৮) নামে এক যুবককে আটক করা হয়। পরে তার ঘর তল্লাশি করে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। আহাদ ওই এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে।
কোতয়ালি থানার এসআই আব্দুর রহমান জানিয়েছেন, গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে শহরের রেলগেটস্থ জুয়েলের চায়ের দোকানের সামনে থেকে তিন যুবককে আটক করা হয়। এরা হলো, রেলগেট পশ্চিমপাড়ার মৃত আশরাফ হোসেনের ছেলে সাকিব হোসেন (২১), নীলগঞ্জ তাঁতী পাড়ার জাহাঙ্গীরের বাড়ির ভাড়াটিয়া মোক্তার হোসেনের ছেলে সোহাগ হোসেন (২০) এবং শংকরপুর গোলপাতা মসজিদের পাশের মৃত খোদাবক্স মোড়লের ছেলে জালাল হোসেন (২১)। তাদের কাছ থেকে ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
ডিবি পুর্লিশের এসআই আমিরুল ইসলাম জানিয়েছেন, গত শনিবার বিকেল ৪টার দিকে ধর্মতলা-ছুটিপুর সড়কের দত্তপাড়া এলাকা থেকে ৭শ’ গ্রাম গাঁজাসহ আজিজুল ইসলাম (৩২) নামে এক যুবককে আটক করা হয়। আজিজুল ওই গ্রামের মৃত মোকিম মোড়লের ছেলে। এ সময় তার সহযোগী সুমন ইসলাম (৩৭) পালিয়ে যায়। সুমন নারাঙ্গালী গ্রামের সোনাপাড়ার মুরাদ হোসেনের ছেলে।#