চাঁদপুরের ব্যবসায় হান্নান মৃধাকে বেনাপোল এনে হত্যার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা

যশোর প্রতিনিধি
চাঁদপুরের বিষ্ণপুর গ্রামের ব্যবসায়ী হান্নান মৃধাকে অপহরণ বেনাপোলে নিয়ে হত্যার অভিযোগে ৪ জনকে আসামি করে যশোর আদালতে একটি মামলা হয়েছে। সোমবার নিহতের স্ত্রী আয়েশা আক্তার বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।
আসামিরা হলো চাঁদপুর সদরের দাসদি গ্রামের রুবেল বেপারি ও তার স্ত্রী সেলিনা, বিষ্ণদি ১৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবুল হোসেন মৃধার ছেলে কামাল মৃধা ও পূর্ব শ্রীরামদী গ্রামের মানিক মিয়াজীর ছেলে অন্তর মিয়াজী।
মামলার অভিযোগে জানা গেছে, নিহত হান্নান মৃধার বিষ্ণদি প্রাইমারি স্কুলের সামনে একটি কনফেকশনারির দোকান ছিল। আসামিরা নিহতের আত্মীয়-স্বজন। পাওনা টাকা নিয়ে আসামিদের সাথে হান্নানের বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। গত ১ মার্চ বিকেলে হান্নান মৃধা দোকান থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। মোবাইল ফোনও বন্ধ ছিল। অনেক খোঁজাখুজি করে উদ্ধারে ব্যর্থ হয়ে তিনি চাঁদপুর থানায় একটি জিডি করেন তার স্ত্রী। ১৩ মার্চ যশোর র‌্যাবের মাধ্যমে তিনি জানতে পারেন তার স্বামী হান্নান মৃধার লাশ বেনাপোল থেকে উদ্ধার করা হয়েছে। এ সংবাদ শুনে তিনি বেনপোল আসতে চাইলে আসারিমা তাকে বাধা দেন। এমনকি হান্নানের লাশ বাড়ি আনার পর আসামিরা তাকে দেখতেও দেয়নি। পাওয়ানা টাকা নিয়ে বিরোধের জের ধরে আসামিরা তাকে অপহরণ করে বেনাপোল নিয়ে হত্যা করেছে বলে নিহতের স্ত্রীর সন্দেহ হওয়ায় তিনি আদালতে এ মামলা করেছেন।