অভয়নগরে মাদক বিক্রেতা মশিয়ার ফারাজী আটক

যশোর প্রতিনিধি
অভয়নগর উপজেলার রাজঘাট কার্পেটিং মিল এলাকা থেকে ২ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রেতা মশিয়ার রহমান ফারাজীকে (৫৫) গ্রেফতার করেছে অভয়নগর থানা পুলিশ।
উপজেলার গাজীপুর ক্যাম্পের ইনচার্জ আকরাম হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে গত বুধবার রাজঘাট কার্পেটিং মিল এলাকায় অভিযান চালানো হয়। এ সময় উপজেলার একতারপুর গ্রামের আহমেদ আলী ফারাজীর ছেলে মশিয়ার রহমানকে ২ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।
উল্লেখ্য, প্রভাবশালী একটি মহলের ছত্রছায়ায় থেকে মশিয়ার রহমান ফারাজী দীর্ঘদিন এলাকায় ফেনসিডিল ব্যবসা করে আসছে। এর আগেও তিনি ফেনসিডিলসহ পুলিশের হাতে ধরা পড়েন। কিন্তু ‘বিশেষ কায়দায় পুলিশকে ম্যানেজ’ করে তিনি সে যাত্রা রেহাই পান। এবারও প্রভাবশালী মহলটি তাকে ছাড় করানোর বড় অংকের টাকা নিয়ে মাঠে নেমেছে বলে এলাকায় চাউর হয়েছে।
রাত ১০টায় এ রিপোর্ট লেখার সময় তার বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা করার প্রস্ততি চলছে বলে নিশ্চিত করেছেন অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম হোসেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এর আগে পুলিশকে ম্যানেজ করে বের হয়েছে কিনা আমার জানা নেই। আমার সময় এটা হয়নি, তা নিশ্চিত করে বলতে পারি। আর এবার যে মাদক আইনে মামলা হবে, সেটাও নিশ্চিত বলতে পারি।
মশিয়ার রহমান ফারাজীর প্ররোচণায় এলাকার তরুণ সমাজ ফেনসিডিলসহ মাদক সেবনে আসক্ত হয়ে পড়েছে বলে এলাকায় অভিযোগ রয়েছে।#