যশোরে দু’ভাইকে কুপিয়ে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর সদর উপজেলার রুপদিয়ার জিটার গ্রামে প্রতিপক্ষের হামলায় দু’ভাই জখম হয়েছেন। শুক্রবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।
তারা হলেন, নরেন্দ্রপুর গ্রামের খন্দকার আব্দুল সাত্তারের ছেলে মাসুদ খন্দকার (৩৫) ও মাহমুদুর খন্দকার (৩০)। আহত মাহমুদুল যশোর ২৫০ শয্যা জেনারেল ও মাসুদ খন্দকার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আহত মাহমুদুর রহমান জানান, তাদের দু’ভাইয়ের রুপদিয়া বাজারে কাপড়ের দোকান রায়েছে। শুক্রবার রাত ১০ টার দিকে তারা দু’ভাই দোকান বন্ধ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে জিরাট গ্রামের ফুডগোডাউনের সামনে পৌঁছালে পূর্ব শত্রুতার জেরধরে স্থানীয় গোলাম হোসেন ও সুমন তাদের মোটরসাইকেল গতিরোধ করে। এ সময় কথাকাটাকাটির এক পার্যায় গোলাম হোসেনের নেতৃত্বে সুমনসহ সাত/আট জন তাদের দু’ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়া তাদের উদ্ধার করে যশোর হাসপাতালে ভর্তি করে। আহত মাসুদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে খুলনা রেফার করা হয়।
হাসপাতালের জরুরী বিভাগের ডা. শাহীনুর রহমান সোহাগ জানান, মাসুদের কপালে, নাকে ও ঘাড়ে একাধিক কোপের আঘাত পাওয়া গেছে। অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকায় রেফার করা হয়েছে। তবে, ছোট ভাই আশঙ্কামুক্ত।