যশোরে রাতে গৃহবধূকে জাপটে ধরে যৌন  নিপীড়ন করার অভিযোগে  যুবক পাকড়াও

যশোর প্রতিনিধি
প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ওয়াশ রুমে যাওয়ার পথে লম্পট কৌশিক বিশ^াস (২৬) জাপটে ধরে র্স্পশ স্থানে হাত দেওয়ার ঘটনায় ডাক চিৎকারে স্থানীয় লোকজন ধরে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে। সে যশোর সদর উপজেলার মন্ডলগাতী পশ্চিমপাড়ার রনজিত বিশ^াসের ছেলে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।
সদর উপজেলার মন্ডলগাতী আদর্শ পাড়ার জনৈক গৃহবধূ (২২) বাদি হয়ে শুক্রবার দিবাগত গভীর রাতে কোতয়ালি মডেল থানায় লম্পট কৌশিক বিশ^াসের বিরুদ্ধে মামলা করেন।
মামলায় গৃহবধূ উল্লেখ করেন,তিনি একজন গৃহিনী। কৌশিক বিশ^াস দুশ্চরিত্র ব্যক্তি,বিভিন্ন অপকর্ম করে বেড়ায় এবং তার সভাব চরিত্র ভাল না। বাদি ও তার পরিবারের লোকজন শুক্রবার রাতে খাওয়া দাওয়া শেষ করে ঘুমানোর জন্য যাওয়ার সময় বাদির প্রকৃতির ডাক আসায় তিনি শুক্রবার ৮ এপ্রিল রাত ১১ টা ২০ মিনিটে বাড়ির পিছনে টয়লেটের সামনে পৌছালে আসামী কৌশিক বিশ^াস পূর্ব হতে ওৎ পেতে থেকে হঠাৎ বাদিকে ঝাপটে ধরে বাদির শরীরের  বিভিন্ন স্পর্শ কাতর স্থানে হাত দেয়। বাদি ডাক চিৎকার দিলে বাদির স্বামীসহ পরিবারের লোকজন এগিয়ে আসলে আসামী বাদিকে ছেড়ে পালানোর সময় স্থানীয় লোকজন কৌশিক বিশ^াসকে ধরে গণপিটুনী দিয়ে ওই রাতে পুলিশে সোপর্দ করে