যশোরে পুলিশের আলাদা অভিযান ইয়াবা গাঁজা ও গাঁজার গাছসহ গ্রেফতার-৬

যশোর প্রতিনিধি
যশোরে পুলিশ আলাদা অভিযানে ইয়াবা ট্যাবলেট, গাঁজা ও গাঁজার গাছসহ মোট ৬জন মাদক বিক্রেতাকে আটক করেছে। এই ঘটনায় কোতয়ালি থানায় আলাদা চারটি মামলা হয়েছে।
কোতয়ালি থানার এসআই বিমান তরফদার জানিয়েছেন, শুক্রবার  ৮ এপ্রিল সকাল সাড়ে ৭টায় শহরের পুরাতন কসবা কদমতলা লিটিল অ্যাঞ্জেল ইনস্টিটিউট সেন্টারের সামনে থেকে স্বাগত রহমান নামে এক যুবককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ১০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে। স্বাগত ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার দৌলতপুর বেলাট গ্রামের মৃত রবিউল ইসলামের ছেলে। বর্তমানে যশোর শহরের ধর্মতলা আরবপুর তিনরাস্তার মোড়ের হাফিজুর রহমানের বাড়িতে ভাড়া থাকেন ।
কোতয়ালি থানা পুলিশ, ৭ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১২টায় শহীদ মশিউর রহমান সড়কের কদমতলা মোড়ের এ প্লাস কোচিং সেন্টারের সামনে থেকে তিনজনকে আটক করে। পরে তাদের কাছ থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এরা হচ্ছে,যশোর শহরের পুরাতন কসবা কদমতলা মোড়ের আবু হাসানের ছেলে কামাল হোসেন রনি, ষষ্টিতলাপাড়া পুজামন্দিরের পাশের দীপক কুমার দের ছেলে অনুপ কুমার দে এবং পুরাতন কসবা মুক্তিযোদ্ধা সংসদ এলাকার মৃত নূর ইসলামের ছেলে রাসেল কবির মুন্না ।
কোতয়ালি থানা অপর এক এসআই জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় সদর উপজেলার ডাকাতিয়া গ্রামের দক্ষিণপাড়ায় অভিযান চালিয়ে শামীম হোসেন নামে এক যুবককে আটক করা হয়। পরে তার দেখানো মতে তার মুরগীর খামারের পাশ থেকে রোপনকরা ১২টি গাঁজার গাছ উদ্ধার করে। শামীম হোসেন ওই গ্রামের মৃত রবিউল ইসলামের ছেলে।
সদর পুলিশ ফাঁড়ির সদস্যরা জানান,৭ এপ্রিল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টারদিকে পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সিঅ্যান্ডবি স্টাফ কোয়ার্টারের সামনে থেকে একশ’ গ্রাম গাঁজাসহ সোহেল শেখ নামে এক যুবককে আটক করে। তিনি শহরের পশ্চিম বারান্দি নাথপাড়ার সেলিম শেখের ছেলে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা মাদক আইনে চারটি মামলা হয়েছে।#