যশোরে স্ত্রী হত্যার অভিযোগে আটক স্বামী রিমান্ডে

যশোর প্রতিনিধি: যশোরে স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে আটক স্বামীর দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল বৃহসস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল পুলিশের রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দেন। আটক ফয়সাল সদর উপজেলার মুনসেপপুর গ্রামের জব্বার বিশ্বাসের ছেলে।

এর আগে এ ঘটনায় নিহত স্ত্রী জান্নাতির পিতা সদর উপজেলার রামনগর মধ্যপাড়ার ইমামুল গত ২৬ ফেব্রুয়ারি কোতোয়ালি থানার মামলা করেন।
ভ্যানচালক পিতা মামলায় উল্লেখ করেন,২০২১ সালের ১০ অক্টোবর জান্নাতির সাথে ফয়সালের বিয়ে হয়। বিয়ের পর থেকেই ফয়সাল যৌতুকের দাবি জানাতে থাকেন। ফয়সালকে একটি মোবাইল ফোন ও সোনার আংটি দেয়া হয়। তারপরেও শারীরিক অত্যাচার চালাতে থাকে ফয়সাল। সর্বশেষ ১৯ ফেব্রুয়ারি দুপুরে নিজ ঘরে জানালা দরজা বন্ধ করে জান্নাতির দুই হাত ও দুই পা বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন ফয়সাল। জান্নাতির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় । তার অবস্থা খুব খারপ থাকায় ডাক্তার তাকে ঢাকায় রেফার করেন। গত ২৩ ফেব্রুয়ারি দুপর ১২টার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতি মারা যান।#