যশোরের চৌগাছায় দু’পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য নিহত আহত ৬

যশোর প্রতিনিধি
যশোরের চৌগাছায় মাছ ধরাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ঠান্ডু বিশ্বাস (৫০) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। তিনি উপজেলার পাতিবিলা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বর। এ ঘটনায় উভয়পক্ষের আরো ছয়জন আহত হয়েছেন।
সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পাতিবিলা বাজারের হাজী শাহাজান আলী মাধ্যমিক বিদ্যালয়ের গেইটে সংঘর্ষের ঘটনা ঘটে।
হাসপাতালে আহত আব্দুল হামিদ জানান, স্থানীয় মর্জাদ বাওড়ে মাছ ধরাকে কেন্দ্র করে উভয়পক্ষে বিরোধ ছিলো। বিরোধের সূত্র ধরে রবিবার (২০ ফেব্রুয়ারি) পাতিবিলা বাজারে একজনকে মেরে আহত করে এক পক্ষ। এ নিয়ে উত্তেজনা চলছিলো। সোমবার সন্ধ্যায় মেম্বর ঠান্ডু বাজারের স্কুল গেইটে একটি দোকানে চা খাচ্ছিলেন। এসময় উভয় পক্ষের কথা কাটাকাটি এরপর মারামারি বেঁধে যায়। মারামারির সময় মেম্বর ঠান্ডুর পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তার ভুড়ি বের হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেবার পথেই তার মৃত্যু হয়।
এ ঘটনায় আহতরা হলেন, সিদ্দিকুর রহমান (৫২), মোমিনুর রহমান (৪৫), টিটো (৩২), আসিম কুমার ঘোষ (৩২), মকবুল হোসেন (৪০) ও আব্দুল হামিদ (৪৫)।
এদের মধ্যে আব্দুল হামিদকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে এবং অসিম ঘোষ ও মকবুল হোসেনকে চৌগাছা হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। সিদ্দিকুর রহমান ও মোমিনুরর রহমান প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। অন্যদিকে হামলাকারী পক্ষের টিটো আহত অবস্থায় চৌগাছা হাসপাতাল থেকে পালিয়ে গেছে।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে
বলেন এ ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে।