যশোরের তরুণীকে ভারতে নিয়ে পতিতালয়ে বিক্রি করার অভিযোগে গ্রেফতার তিন জন

যশোর প্রতিনিধি: যশোরের এক তরুণীকে ভারতে নিয়ে পতিতালয়ে বিক্রি করার অভিযোগে তিন জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা সম্পর্কে বাবা, মা ও মেয়ে।

ভারত থেকে পালিয়ে এসে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে তিনজনের নাম উল্লেখ করে জেলার বাঘারপাড়া থানায় মামলা করেছেন ওই তরুণী। পুলিশ এজাহারভূক্ত ৩ আসামিকেই আটক করে জেলহাজতে প্রেরণ করেছে। শনিবার (১২ ফেব্রুয়ারি) থানার ওসি ফিরোজ উদ্দীন এসব তথ্য নিশ্চিত করেন।
আটককৃতরা হলেন, উপজেলার করিমপুর গ্রামের শহর আলী (৫৫), তার স্ত্রী শুকজান বেগম (৪৫) ও মেয়ে শারমিন আক্তার (২৪)।
বাদী এজাহারে উল্লেখ করেছেন, আসামি শহর আলী তার প্রতিবেশী। শহর আলীর মেয়ে শারমিন আক্তার দুই বছর ধরে ভারতের মেদিনীপুর শহরে বসবাস করছিলেন। সেখানে বিউটি পার্লারের কাজের কথা বলে গত বছরের ১৭ জুলাই ঝিনাইদহ জেলার মহেশপুর সীমান্ত দিয়ে দালালের মাধ্যমে আসামি শারমিন আক্তারের কাছে পৌঁছে দেন শহর আলী। কিছু দিন শারমিনের বাসায় থাকার পর বিউটি পার্লারে কাজ না দিয়ে স্থানীয় পতিতালয়ে জোর করে পতিতাবৃত্তি করানো হয়। পরে ৬ মাস সেখানে থাকার পর স্থানীয় এক ব্যক্তির সহায়তায় গত ৪ ফেব্রুয়ারি বেনাপোল হয়ে দেশে ফিরে আসেন।
বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দীন বলেন, গোপন সংবাদের মাধ্যমে আসামি শারমিন আক্তার শুক্রবার ভারত থেকে বাংলাদেশে আসার খবর পায় পুলিশ। পরে অভিযান চালিয়ে বাঘারপাড়া এলাকায় পৌঁছালে তাকেসহ অন্য দুই আসামিকে আটক করা হয়। আসামিরা সম্পর্কে মা, বাবা ও মেয়ে। শনিবার তাদের জেল-হাজতে পাঠানো হয়েছে।