যশোরে চাঁদার দাবিতে ভ্যান চালককে মারপিটের অভিযোগে মামলা, আসামি ৪

যশোর অফিস
যশোর সদর উপজেলার পদ্মবিলায় চাঁদার দাবিতে ভ্যান চালক সাইফুর রহমান ইসলামকে (৪৯) মারপিট ও টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় আদালতে দায়েরকরা পিটিশন কোতয়ালি থানায় নিয়মিত মামলা হিসাবে রেকর্ড করা হয়েছে। ইসলাম ঘুনি গ্রামের মৃত আবুল হাসেম মোল্লার ছেলে।
আসামিরা হলো, ঘুনি গ্রামের ইব্রাহিম সরদারের দুই ছেলে ইমরান হোসেন (৩২) ও রায়হান হোসেন (৩০) এবং মৃত ওলি সরদারের দুই ছেলে এরশাদ হোসেন (৪২) ও জিয়া হোসেন (৫০)।
তিনি এজাহারে উল্লেখ করেছেন, তার ছেলে বিদেশে থাকে। তাই আসামিরা তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। তিনি চাঁদা দিতে অস্বীকার করলে আসামিরা তাকে খুন জখমের হুমকি দেয়। গত ১৮ ডিসেম্বর বিকেল ৫টার দিকে পদ্মবিলা বাজারের বাবুলের মার্কেটের সামনে ভ্যান নিয়ে দাড়ান। সে সময় আসামিরা তার কাছে চাঁদা দাবি করে। তিনি টাকা দিকে অস্বীকার করলে আসামিরা তার গলাচেপে ধরে। এরপর চাকু দিয়ে তাকে আঘাত করে রক্তাক্ত জখম করে। তাকে বেধড়ক মারপিটে আহত করে ফের হুমকি দিয়ে চলে যায়। পরে তিনি যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন। এই ঘটনায় তিনি ২১ ডিসেম্বর আদালতে পিটিশন দিলে কোতয়ালি থানা পুলিশ তা মামলা হিসাবে রেকর্ড করে।