হ্যান্ডকাপ পরা আসামির পলায়ন

যশোর প্রতিনিধি: যশোরে আদালত চত্বর থেকে মাদক মামলার আসামি রাজু শেখ ওরফে পিচ্চি রাজা (২০) হ্যান্ডকাপ পরা অবস্থায় পালিয়েছে। তবে পুলিশের কর্মকর্তারা বিষয়টি অস্বীকার করেছেন। পলাতক রাজু শেখ যশোর পুলেরহাট তফসীডাঙ্গা এলাকার আকাশ হোসেনের ছেলে।
জানা গেছে, সোমবার (২০ ডিসেম্বর) বর্ডার গার্ড বাংলাদেশ খুলনা ২১ ব্যাটেলিয়ানের  সদস্যরা শার্শা সীমান্তে থেকে ১০ পিস ইয়াবাসহ রাজু শেখকে আটক করেন।  আটক রাজুর বিরুদ্ধে  মাদক আইনে মামলা দিয়ে শার্শা থানা পুলিশের কাছে গতকাল তাকে হস্তান্তর করেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
আদালতের দায়িত্বশীল সূত্র জানায়,  শার্শা থানার এসআই তরিকুল ইসলামসহ তিন পুলিশ সদস্য মাদক মামলার আসামি রাজু শেখকে ১০ পিস ইয়াবাসহ মঙ্গলবার (২১ ডিসেম্বর) দুপুরে আদালতে হাজির করতে নিয়ে আসেন। দুপুর দুইটার দিকে যশোর ম্যাজিস্ট্রেট আদালতের সামনে আসলে ইজিবাইক থেকে  আসামি রাজু শেখ পালিয়ে যায়। বিকেল পাঁচটা পর্যন্ত আদালত চত্বরের চারদিকে পুলিশ তাকে খুঁজলেও রাজু শেখের হাদিস পায়নি পুলিশ।
যশোর কোট পুলিশ পরিদর্শক মোঃ মাহবুবুর রহমান বলেন, আমার জানামতে আদালত থেকে বা আদালতের সামনে থেকে কোনো আসামির পালিয়ে যায়নি। তবে আদালতের বাইরে থেকে কোনো আসামি পালিয়ে গেলে সেটা আমার জানার কথা না বলে তিনি জানান।
 শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম জানান, মঙ্গলবার দুপুরে আসামি নিয়ে আদালতে পাঠানো হয়েছে। তবে আদালত থেকে আসামি পলায়নের বিষয়টি আমার জানা নেই।