যশোর সদরে নৌকার প্রার্থীর কর্মীদের হামলায় স্বতন্ত্র প্রার্থীসহ চার জন আহত

যশোর প্রতিনিধি
যশোর সদর উপজেলার ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়েই প্রচারণায় নেমে পড়েছেন প্রার্থীরা। আর এই প্রচারণার প্রথম দিনেই উপজেলার আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন যুবলীগের সভাপতি খন্দকার ফারুক হোসেন বাবুসহ তার চার কর্মীকে মারপিট করা হয়েছে। সোমবার রাতে ইউনিয়নের পাগদিয়া মালোপাড়ার মোড়ে এই ঘটনা ঘটে।
আহতরা হলো সদর উপজেলার বড় ভেকুটিয়া গ্রামের গোলাম মোরশেদের ছেলে ও আরবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী খন্দকার ফারুক আহমেদ বাবু (৫৪), একই গ্রামের জামারুল ইসলাম এর ছেলে রেজাউল ইসলাম (৪৫)মৃত বেলায়েত আলীর ছেলে মজিবর(৪০) রফিকুল ইসলাম(৪৩) প্রতিপক্ষ সন্ত্রাসী দেখাতে গুরুতর আহত হয়ে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
চেয়ারম্যন প্রার্থী ফারুক হোসেন বাবু অভিযোগ করে বলেন, সোমবার মোটরসাইকেল প্রতীক বরাদ্দ পান তিনি। প্রতীক পাওয়ার পর নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি প্রচারণায় নামেন। রাতে পাগদিয়া মালোপাড়ায় প্রচারণায় গেলে নৌকা প্রতীকের প্রার্থীর ছেলে মীর মিলন, মীর মনি, মীর ফিরোজ, সহ একই গ্রামের ইউসুফের ছেলে জিসান, মজিদের ছেলে রানা, জামশেদের ছেলে শামীম,আনোয়ারের ছেলে নেয়ামত এবং শাকিলসহ১০/১২ জন কর্মীরা তার ওপর হামলা করেন। এ সময় বাবুসহ তার চার কর্মী আহত হন। তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুরসালিনুর রহমান জানান, আহতরা বর্তমানে আশঙ্কামুক্ত।
এ বিষয়ে যোগাযোগ করা হলে আরবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মীর আরশাদ আলী রহমান বলেন, কোন হামলার ঘটনা ঘটেছে কিনা আমার জানা নেই। নির্বাচনকে বিতর্কিত করতে আমার ছেলেরা ও নেতাকর্মীদের জড়িয়ে এমন অপপ্রচার চালানো হচ্ছে। আমি এর নিন্দা জানাচ্ছি।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল এ প্রতিবেদককে বলেন নির্বাচন নিয়ে অনেকে অনেক কথা বলবে তার পরেও আমরা প্রশাসনের পক্ষ থেকে নিরপেক্ষ তদন্ত করে দেখব ঘটনা কারা ঘটিয়েছে।