যশোরে দুর্বৃত্তদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে শ্রমিক খুন

যশোর প্রতিনিধি
যশোর শহরের বক্সার হুশতলা এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আব্দুর রহমান রাকিব (২৮) নামে এক শ্রমিক খুন হয়েছে। ওই এলাকার কবরস্থান পাড়ার বিশের চা দোকানের পশ্চিম পাশে  এঘটনা ঘটে।
নিহত রাকিব শহরের বক্সার হুশতলা কবরস্থান এলাকার আব্দুর রহমান লিটুর ছেলে।
নিহত রাকিবের চাচাতো ভাই হাসিবুর রহমান বলেন রাকিব সপ্তাহে ছয়দিন গাড়ি কাটার শ্রমিকের কাজ করে আর শুক্রবার গরুর মাংস কিনে নিয়ে এসে বিক্রি করে। আজ পৌর সভান ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অফিসে উপজেলা চেয়ারম্যানের দলীয় মিটিং ছিল। ওই মিটিংয়ে আমরা এলাকা থেকে একটা মিছিল নিয়ে যাই, ওই মিছিলে রাকিব যায়। মিটিং শেষে উপজেলা চেয়ারম্যানসহ আমরা যে যার মত স্থান ত্যাগ করি এবং এলাকায় ফিরে আসি। এরপর সন্ধ্যা আনুমানিক সাড়ে ছয়টার দিকে খবর পাই রাকিবকে এলাকার আলমগীরের ছেলে সবুজ(২৫) এর নেতৃত্বে ২৫/৩০ জন এসে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা রাকিবকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোঃ মুরছালীনুর রহমান পৌনে সাতটার দিকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণেে তার মৃত্যু হতে পারে। ময়না তদন্ত করার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল বেলাল হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তদন্ত করছি বিস্তারিত এই মুহূর্তে বলতে পারছিনা।