যশোর মাগুরা সড়কে গাছের সাথে বাসের ধাক্কা হেলপার নিহত

যশোর প্রতিনিধি: 
যশোর-মাগুরা মহা সড়কের আড়পাড়ায় গাছের সাথে সোহাগ পরিবহনের একটি বাসের ধাক্কায় হেলপার নিহত ও সুপারভাইজারসহ ৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত হেলপার রুহুল আমিন (৩৬) যশোর কেশবপুর উপজেলার শেখপুর গ্রামের এরফান সরদারের ছেলে। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো, ফরিদপুরের মধুখালী উপজেলার ছোট গোপালপুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে সোহাগ পরিবহনের সুপারভাইজার আবু মুসা (৩৫), বাসযাত্রী যশোরের মণিরামপুর উপজেলার চিনাটোলা এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে শুভ (২০) ও রওশন আলীর ছেলে লেলিন (২৭)।
নিহত রুহুল আমিনের বোনজামাই শহিদুল শেখ ও পুলিশ জানায় সোহাগ পরিবহনের একটি পরিবহন যার নাম্বার ঢাকা (মেট্রো ব-১৪-৭১৫৪ ) যশোর থেকে ঢাকা যাওয়ার পথে যশোর মাগুরা আড়পাড়া তেতুলতলায় সোহাগ পরিবহনের একটি বাস বুধবার সন্ধ্যায় আড়পাড়ায় নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়, এসময় পরিবহনের হেলপার নিহত হয় সুপারভাইজার সহ ৩ জন আহত হয়। স্থানীয়রা নিহত ও আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, মোট ৪ জনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে ১ জনকে মৃত অবস্থায় পাওয়া যায়। আহতদের অবস্থা গুরুতর। সার্জারী ওয়ার্ডে চিকিৎসাসেবা চলছে।
বারোবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান ঘটনার সত্যত নিশ্চিত করে বলেন এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।