যশোর বাঘারপাড়ায় ভ্রুণ হত্যার অভিযোগে স্ত্রীসহ চারজনকে আসামি করে আদালতে মামলা

যশোর প্রতিনিধি
যশোরের বাঘাপাড়ায় ভ্রুণ হত্যার অভিযোগে স্ত্রী-শ্বশুর ও শাশুড়ীসহ চারজনকে আসামি করে আদালতে মামলা হয়েছে। গত সোমবার সদরের চাঁদপাড়া গ্রামের জসীম উদ্দিন এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিক অভিযোগের তদন্ত করে বাঘারপাড়া থানার ওসিকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন ।
আসামিরা হলো বাঘারপাড়ার পুকুরিয়া গ্রামের মুনছুর ও তার স্ত্রী নুরজাহান বেগম, মেয়ে নুরুন্নাহার মুক্তা এবং ইজ্জত আলী মোল্লার ছেলে জোহর আলী।
মামলার অভিযোগে জানা গেছে, চার বছর আগে জসীম উদ্দিন পারিবারিক ভাবে নুরুন্নাহার মুক্তাকে বিয়ে করেন। তাদের একটি পুত্র সন্তান আছে। শ্বশুর-শাশুড়ীর কুপরামর্শে আসমি নুরুন্নাহার মুক্তা স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজনের সাথে খারাপ ব্যবহার করত। প্রতিবাদ করলে সে বাড়ির সকলকে মারপিট করত। গত ২৯ আগস্ট যশোর ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে আল্টাসনো করলে ১৪ সপ্তাহের অন্তঃসত্ত্বা বলে জানা যায়। এ সংবাদ জানতে পেরে ১৫ সেপ্টেম্বর অপর আসামিরা তার স্ত্রীকে পিতার বাড়ি নিয়ে যায়। ৩০ সেপ্টেম্বর আসামিরা মুক্তার গর্ভের সন্তান নষ্ট করে ফেলে। ৭ অক্টোবর বিষয়টি জানতে পেরে শ্বশুর বাড়ির যেয়ে এর কারন জানতে চাইলে মারপিট করে তাড়িয়ে দেয়।