যশোর শিক্ষা বোর্ডর চেয়ারম্যান, সচিব, হিসাবরক্ষক সহ সকলের শাস্তি দাবি

যশোর প্রতিনিধি
চেক জালিয়াতি করে শিক্ষা বোর্ড যশোর এর টাকা হাতিয়ে নেওয়ার সাথে জড়িত বোর্ড চেয়ারম্যান, সচিব, হিসাবরক্ষক সহ সকলের শাস্তি দাবি করে সংবাদপত্রে এক বিবৃতি দিয়েছেন বাম গণতান্ত্রিক জোট যশোর শাখার নেতৃবৃন্দ।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, শিক্ষা বোর্ডের অভিযুক্ত চেয়ারম্যান এর আগেও ২০১৭ সালে শিক্ষা বোর্ডে সচিব থাকাকালে একই প্রক্রিয়ায় টাকা আত্মসাতের সাথে যুক্ত থাকার অভিযোগে যশোর থেকে বদলি হয়। সেই ব্যক্তি কি করে যশোর শিক্ষাবোর্ডে চেয়ারম্যানের দায়িত্ব পেলো তার তদন্ত হওয়া উচিত। একই সাথে চেক জালিয়াতির মামলা হওয়ার পর কি করে চেয়ারম্যান ও সচিব আত্মগোপন করতে পারল, তারও তদন্ত হওয়া জরুরি। এই জালিয়াতি চক্রের সহযোগীদেরও চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।
একই সাথে যশোর শিক্ষাবোর্ডের চেক জালিয়াতি সহ অন্যান্য বিষয়ে অধিকতর তদন্ত করে দেখার দাবি করছি যে, আরও কারচুপি, দুর্নীতি আছে কি না তা খতিয়ে দেখার জন্য।
বিবৃতিতে স্বাক্ষর করেন- বাম গণতান্ত্রিক জোট যশোর জেলা কমিটির সমন্বয়ক কমরেড জিল্লুর রহমান ভিটু, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির যশোর জেলার সভাপতি কমরেড আবুল হোসেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী)’র যশোর জেলার সভাপতি কমরেড নাজিমুদ্দিন, বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের যশোর জেলার সম্পাদক কমরেড তসলিমুর রহমান, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (মার্কসবাদী) যশোর জেলার সমন্বয়ক কমরেড হাচিনুর রহমান, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল যশোর জেলার সমন্বয়ক কমরেড শাহাজান আলী।