গভীর রাতে প্রেমিকার বাড়িতে হাজির হয়ে খেলেন মারপিট

যশোর প্রতিনিধি: আসুক ঝড়-তুফান, আসুখ বড় ধরনের বিপদ কোনো কিছুরই বাধা মানেনা প্রেম। তাইতো প্রেমের টানে গভীর রাতে প্রেমিকার বাড়িতে হাজির হলেন প্রেমিক।

সামান্য ভুলের কারণে মারধরের শিকার হলেন প্রেমিক মনিরুল ইসলাম মনি নামের এক ব্যক্তি।
কথায় বলে- যেখানে বাঘের ভয়, সেখানেই রাত পোহায়। অবশ্য এখানে রাত পোহায়নি। রাতের অন্ধকারে ভুল করে প্রেমিকার দরজার নখ না করে নখ করলেন প্রেমিকার ভাইয়ের দরজায়। এর পর যা হবার তাই হলো। প্রেমিকার বাড়ির লোকজন মনিরুলকে ধরে উত্তমমধ্যম দিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ঘটনাটি ঘটেছে নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিলহরিবাড়ী গ্রামে। এ ঘটনায় প্রেমিক মনিরুল ইসলামের বাবা বাবর আলী বাদি হয়ে মঙ্গলবার (১৯অক্টোবর) বেলা ১২টা দিকে গুরুদাসপুর থানায় একটি মামলা করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, বিলহরিবাড়ী এলাকার এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মনিরুলের। এরই জেরে সোমবার (১৮ অেক্টোবর) মধ্যরাতে মনিরুল ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার বাড়িতে দেখা করতে যান।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল মতিন জানান, মামলা রজু করা হয়েছে। এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।