ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ

কিশোরগঞ্জ প্রতিনিধি: কশোরগঞ্জের ভৈরবে লক্ষ্মীপুর এলাকার ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে পৌর শহরের লক্ষ্মীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিশুর পরিবার সূত্রে জানা যায়, দুপুরে পৌর শহরের লক্ষ্মীপুর এলাকার একটি ঝোপের ভেতরে থেকে রক্তাক্ত শিশু অচেতন অবস্থায় পড়েছিলো। পরে রক্তাক্ত অবস্থায় পড়ে শিশুটিকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে পরীক্ষার জন্য কিশোরগঞ্জ হাসপাতালে পাঠানো হয়।

শিশুটির পরিবারের সদস্যরা থাকেন লক্ষ্মীপুর এলাকায়। বেলা ২টার পর থেকে শিশুটিকে আর ঘরে পাওয়া যাচ্ছিল না। পরে বেলা ৩টায় তাকে ঝোপের মধ্যে পড়ে থাকতে দেখা যায়।

শিশুটির বাবা পেশায় রাজমিস্ত্রি। তিনি অভিযোগ করে বলেন, সকালে আমার মেয়ে ঘর থেকে বের হয়ে ফিরে আসেনি। অনেক জায়গায় খোঁজাখুজির পর বাড়ির পাশের একটি ঝোপঝাড় থেকে রক্তাক্ত অবস্থায় আমার মেয়েকে খুঁজে পাই। এসময় আমার মেয়ে ঠিকমতো কথা বলতে পারছে না। ফলে এই বিষয়ে তেমন কিছু বলতে পারেনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. খুরশীদ আলম বলেন, ‘শিশুটির যৌনাঙ্গ কেটে গেছে। রক্তপাত হয়েছে। প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। সেই কারণে পরীক্ষার জন্য পুলিশের মাধ্যমে শিশুটিকে কিশোরগঞ্জ সদর হাসপাতারে পাঠিয়ে দেওয়া হয়েছে।’

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এই ঘটনাটি শুনার পর শিশুটিকে পরীক্ষার জন্য কিশোরগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে শিশুটির পরিবার থেকে এখন পর্যন্ত অভিযোগ পাইনি। অভিযোগ এলে দোষীদের বিরুদ্ধে আইনিব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।