যশোরের চৌগাছায় সেফটি ট্যাংকির মধ্যে পড়ে পিতা পুত্রের মৃত্যু

যশোর প্রতিনিধি
যশোরের চৌগাছায় সেফটি ট্যাংকি পরিষ্কার করতে গিয়র বাবা ছেলের করুন মৃত্যু হয়েছে।  সোমবার (১৬ আগষ্ট)  সকালে  উপজেলার সিংহঝুলি গ্রামের হাদিউজ্জমানের বাড়িতে এ ঘটনা ঘটে।  মৃতরা হলো, উপজেলার সদর ইউনিয়নের কয়ারপাড়া গ্রামের গ্রিন্দি দাসের ছেলে তিন সন্তানের জনক মধু মঙ্গল (৫৫)  ও তার ছেলে এক সন্তানের জনক সাগর দাস (৩০)।
প্রত্যক্ষদর্শী ও স্বজন, বাসার মালিক হাদিউজ্জামান জানান,  বাসায় সেফটি ট্যাংকি মোটর দিয়ে পরিষ্কার করতে গিয়ে বুঝতে  পারেন ভিতরে পাইপের মুখ আটকে  রয়েছে।  পাইপের মুখ পরিষ্কার করার জন্য মধু মঙ্গলকে ৫ হাজার টাকায় চুক্তি করেন তিনি। সোমবার সকালে  মধুমঙ্গল ট্যাংকির ভিতরে নামার পর সাড়া শব্দ না পেয়ে তার ছেলে সাগরকে খবর দেওয়া হয়।  ছেলে এসে কারো কথা না শুনে ট্যাংকির ভিতরে নামে। এর পরে তাদের কারই সাড়া শব্দ না পেয়ে যশোর ফায়ার সার্ভিসের খবর দেয় স্থানীয়রা।  খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে বাবা ছেলের লাশ উদ্ধার করে।
ফায়ার সার্ভিসের টিম স্কট লিডার দেলোয়ার হোসেন  জানিয়েছেন, সকাল ৭ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সেফটি ট্যাংকির থেকে  পিতা পুত্রের লাশ উদ্ধার করা হয়েছে।  ধারণা করছি গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে।
চৌগাছা থানার উপ-পরিদর্শক( এস আই) বিপ্লব সরকার বলেন, মরদেহ পুলিশ হেফাজতে নিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা  নিশ্চিত বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে মার্গে পাঠানো হয়েছে।