যশোরে ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

যশোর প্রতিনিধি

যশোরে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নয়ন হোসেন (২৫) নামে এক বাকপ্রতিবন্ধি যুবক খুন হয়েছেন। তিনি ঝিকরগাছা উপজেলার টাউরা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

আহতরা হলেন জহরুল ইসলাম (২৭), মামুন (২০), দেলু (৬০) ও আশা (২০)। এদের মধ্যে জহরুল ইসলামকে যশোর জেনারেল হাসপাতাল ও বাকি তিনজনকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত জহরুল ইসলাম জানান, শনিবার বিকেলে তাদের সাথে প্রতিবেশি সরোয়ার মেম্বরের সাথে একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় নয়নের একটি গোল করা নিয়ে দু’টিমের মধ্যে বিরোধ হয়। এক পর্যায়ে সরোয়ার মেম্বরের নেতৃত্বে জাহিদ, অমিতসহ ১০/১২ জন দলের খেলোয়াড়দের মারপিট ও কুপিয়ে জখম করে। এ সময় পাঁচজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে নয়ন ও জহরুল ইসলামের অবস্থায় আশংকাজনক হওয়ায় তাদের যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। রাত ৯টার দিকে তাদের দু’জনকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানে ডাক্তার নয়নকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস্ জানান, হাসপাতালে আসার আগেই নয়নের মৃত্যু হয়েছে। জহরুলের অবস্থা আশংকাজন। তাকে সার্জারি ওয়ার্ডে রেফার করা হয়েছে।